×
Entertainment

রণবীর কাপুরের যা স্বভাব পকেটে কনডম নিয়ে ঘোরা উচিত, বোমা ফাটালেন দীপিকা

কয়েকমাস আগে ৩৪-এ পা রেখেছিলেন বলিউডের প্রথম সারির অভিনেত্রী  দীপিকা পাডুকোন। রণবীর সিংয়ের সঙ্গে বিয়ের পর এবার নিজের প্রযোজনা সংস্থার সিনেমা ‘ছপক’ ছবিতে অভিনয় করেছেন তিনি।  দীপিকা চুপ করে থাকলেও বিতর্ক কোনও সময়ই তাকে ছাড়ে না।

সম্প্রতি সুশান্ত মামলায় ড্রাগস বিতর্কে জড়িয়েছেন। সেই নিয়ে অভিনেত্রী নেটদুনিয়ায় ট্রোলের শিকার হচ্ছেন প্রতিনিয়ত। এছাড়াও এর আগে দীপিকাকে নিয়ে ক্লিভেজ বিতর্ক দেখা দিয়েছিল।  যেখানে অভিনেত্রীর পোশাক নিয়ে প্রশ্ন করা হলে তিনি বলেন, ‘আমি একজন মহিলা, আমার স্তন আছে।  তাতে কারও কোনও সমস্যা আছে কি? 

ADVERTISEMENT

এমনকি রণবীর কাপুরের সঙ্গে বিচ্ছেদর পরও বিতর্কে জড়িয়েছিলেন তিনি ।  রণবীর কাপুর প্রসঙ্গে  দীপিকা তিনি বলেন, সম্পর্কে থাকাকালীন এর আগেও রণবীর তার সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছেন। কিন্তু সম্পর্ক টিকিয়ে রাখার জন্য রণবীর বার বার তার কাছে প্রার্থনা করেন,  হাতে পায়ে ধরেন।  সেই কারণেই এতদিন পর্যন্ত তার সঙ্গে তিনি সম্পর্ক রেখেছিলেন।

শুধু তাই নয় করন জোহারের টক শো কফি উইথ করন-এ উপস্থিত হয়ে আরও একবার বিস্ফোরক মন্তব্য করেন দিপীকা। তিনি বলেন, রণবীর কাপুরের যা স্বভাব চরিত্র ওর  উচিত সব সময় পকেটে কনডম নিয়ে ঘোরা। অবশ্য সেই সময় এ নিয়ে রণবীর কাপুরের তেমন প্রতিক্রিয়া পাওয়া যায় নি।

ADVERTISEMENT

Related Articles