×
Entertainment

ভক্তদের জন্য সুখবর! এপ্রিলেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রণবীর-আলিয়া, ফাঁস গোপন তথ্য

বলিউডের (Bollywood) জনপ্রিয় প্রথম সারির অভিনেতা ও অভিনেত্রী হলেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। রিল লাইফে তারা জুটি না বাঁধলেও রিয়েল লাইফে তাদের প্রেমের কথা কারোরই অজানা নয়। তবে কবে তারা বিয়ের পিঁড়িতে বসবেন সেই নিয়ে দর্শকদের মধ্যে কম উত্তেজনা নেই।

ADVERTISEMENT

যদিও রণবীর কিন্তু মিডিয়ার সামনেই একেবারেই মুখ খোলেননি বিয়ের ব্যাপারে। এমনকি এও বলেছেন যে – ‘আমাকে কি পাগল কুকুরে কামড়েছে’। কিন্তু পাগল কুকুরে না কামড়ালেও মিডিয়ার কাছে কোনো কথাই গোপন থাকে না। আর তাই শত চেষ্টা করেও লুকিয়ে রাখা গেল না এই খবর। প্রকাশ্যে এল তাদের বিয়ের খবর।

জানা যাচ্ছে এপ্রিলেই নাকি বিয়ের পিড়িতে বসবেন এই তারকা জুটি। বহুদিন ধরেই ‘রালিয়া’ জুটির বিয়ের জন্য অপেক্ষা করছিলেন ভক্তরা। অবশেষে হতে চলেছে অপেক্ষার অবসান। পরিবারের ঘনিষ্ঠ মহল সূত্রে তেমনটাই জানা গিয়েছে।

এমনকি বেশি ভিড় না বাড়িয়ে কেবল পরিবার ও বন্ধুবান্ধবদের নিয়ে সম্পন্ন হবে বিয়ের অনুষ্ঠান। চেম্বুরের আরকি হাউসে বসবে বিয়ের আসর। আপাতত বিয়ের কারণে এই মাসে রণবীর-আলিয়া দুজনের কেউই কোনো কাজ রাখছেন না। এছাড়া নীতু কাপুরকেও দেখা যাচ্ছে মণীশ মালহোত্রার ফ্যাশন স্টোরে। আর মাত্র কটা দিনের অপেক্ষা। আর তারপরেই চারহাত এক হবে রণবীর-আলিয়ার (Ranbir-Alia)

 

ADVERTISEMENT

Related Articles