Entertainment

Desher Maati: নোয়াকে মাথায় তুলেই বন্ধ হয়ে যাচ্ছে ‘দেশের মাটি’! শেষ মুহূর্তেও শ্রুতির উপর ক্ষোভ উগড়ে দিল ‘রাম্পি’ ভক্তরা

সারাদিনের কাজকর্মের পর টিভির পর্দায় নিত্য নতুন গল্পে সমৃদ্ধ সিরিয়াল দেখে মন ভরে বাড়ির মা-কাকিমাদের। কিন্তু টিভির পর্দায় আসা সবসিরিয়ালই কিন্তু তিনটে বউ আর সংসার জোড়া কূটকাচালির গল্প বলে না। কিছু কিছু ধারাবাহিক আছে যা পরিবারের গল্প বলে। আর তেমনই একটি ধারাবাহিক হল ‘দেশের মাটি’ (Desher Maati)। বিশাল বড় বনেদি বাড়ির দুর্গাপুজো উপলক্ষে ছেলে-বৌমা, নাতি-নাতনিদের গ্রাম স্বরূপনগরে ফিরে আসা দিয়েই শুরু হয়েছিল সিরিয়ালের গল্প।

এই ধারাবাহিকে নোয়া-কিয়ান (Noya-Kiyan) নায়ক-নায়িকার চরিত্রে অভিনয় করলেও প্রত্যেকটি ক্যারেক্টার বেশ দৃঢ়ভাবে রেখাপাত করেছে দর্শকদের মনে। আর তারমধ্যে সবচেয়ে বেশি জনপ্রিয়তা পেয়েছে রাজা-মাম্পির (Raja-Mampi) জুটি। রাজার চরিত্রে অভিনয় করেছে জনপ্রিয় অভিনেতা রাহুল অরুনোদয় ব্যানার্জি। আর মাম্পির চরিত্রে দেখা গিয়েছে অভিনেত্রী রুকমা রায়কে। আপাতত শেষের পথে সিরিয়াল।

তবুও নোয়া (Noya) ওরফে শ্রুতির (Shruti Das) উপর থেকে ক্ষোভ সরছে না নেটিজেনদের। সম্প্রতি রাজা ও মাম্পির ফ্যানপেজ থেকেই নোয়াকে নিয়ে চললো তুমুল কটাক্ষ। তিন্নি নামের একটি ফেসবুক প্রোফাইল থেকে ‘দেশের মাটি’ ধারাবাহিকের একটি ছবি পোস্ট করে ওই মহিলা লেখেন যে, ‘এখনও মাম্পির প্রশংসা কেউ করলে নোয়ারানীর মুখ ভার হয়, নিজের দোষে নিজের চাকরি হারিয়েছে, এখন আবার দাদুর সুপারিশে চাকরিতে ঢুকবে। অথচ সেই চ্যানেলের মুখ। শেষ সপ্তাহেও তাকেই প্রমোট করা হচ্ছে ‘নোয়া কি পারবে’ লিখে..এই ভুল গুলোই সিরিয়ালটাকে শেষের দিকে এগিয়ে নিয়ে গেল। এখানে চরিত্রগুলোর মধ্যে সমীকরণ ক্লিয়ার নয়। অনেক জটিলতা এখনো আছে। এমন বন্ধ করার মানে কি?’।

তবে, এখানেই শেষ নয় স্টার জলসার (Star Jalsha) ফ্যান পেজেও নানান রকমের মন্তব্য দেখা গিয়েছেম মূলত সিরিয়াল বন্ধ হওয়ার পিছনে সকলে দায়ী করছে নোয়াকেই। টেলিভিশন জগতে পা রাখার সময় থেকেই নানান সময় নানান কারণে তাঁকে কটাক্ষের মুখে পড়তে হয়। ‘দেশের মাটি’ সিরিয়ালেও তাঁর চরিত্র পছন্দ করতো না অনেকেই। অবশেষে সিরিয়াল শেষের পথেও নেটিজেনদের রোষের মুখে নোয়া (Noya) ওরফে শ্রুতি (Shruti Das)

 

Related Articles

Back to top button