×
Entertainment

Rakul Preet Singh: এবার স্কুলে যৌনশিক্ষা দেবেন রকুলপ্রীত সিং!

যৌনশিক্ষা নিয়ে এবার সঠিক শিক্ষা দেবেন রকুলপ্রীত (Rakul Preet Singh)! আমাদের দেশ নানান দিক দিয়ে উন্নত হলেও যৌন শিক্ষা নিয়ে এখনও সেভাবে শিক্ষিত হতে পারেনি। বরং এটা নিয়ে একধরনের ট্যাবু আছে। এই বিষয়টিকে এমনভাবে উপস্থাপনা করা হয় যে, এটি যেন মস্ত বড় একটি অপরাধ। তবে, এবার এই সেক্স নিয়েই খোলামেলা কথা বলতে ও শিক্ষা দিতে আসছেন অভিনেত্রী রকুলপ্রীত সিং।

Rakul Preet Singh: এবার স্কুলে যৌনশিক্ষা দেবেন রকুলপ্রীত সিং! -

সেক্স বিষয়টিকে আমাদের দেশে এখনও নিম্ম চোখে দেখা হয়। এমনকি এই ব্যাপারে কোনো কিশোর-কিশোরী যদি জানতে চায় তাহলে তাকে উল্টোপাল্টা ভুলভাল কিছু বুঝিয়ে দেওয়া হয়। আর নয়তো বকে ধমকে চুপ করিয়া দেওয়া হয়। যারফলে বিষয়টি নিয়ে তাদের কৌতূহল বেড়ে যায় অধিক পরিমাণে। সম্প্রতি রকুলপ্রীতের আসন্ন ছবি ‛ছত্রিওয়ালি’-তে এই বিষয়েই খোলাখুলি আলোচনা করবেন অভিনেত্রী।

Rakul Preet Singh: এবার স্কুলে যৌনশিক্ষা দেবেন রকুলপ্রীত সিং! -

২০ জানুয়ারি জি ফাইভে মুক্তি পাবে এই ছবি। আর তাই ইতিমধ্যেই ইনস্টাগ্রামে এই ছবির ট্রেলার মুক্তি পেয়ে গিয়েছে। আর সেটি পোস্ট করে ওটিটি প্ল্যাটফর্মের তরফে লেখা হয়েছে যে, ‛যদি সেফ সেক্সের শিক্ষা পুরো না পেয়ে থাকেন, তাহলে জানাই ছাত্রীওয়ালি আসছে সেটিকে পূরণ করতে’। ট্রেলারের শুরুতেই দেখা যাচ্ছে যে, এক ছাত্র তার শিক্ষককে প্রশ্ন করছে ‛জনসংখ্যা কিভাবে বাড়ে স্যার?’ উত্তরে স্যার খানিকটা ইতস্তত হয়ে বলে যে, ‛যখন একটি পাখি আরেকটি পাখির উপরে বসে তখনই জনসংখ্যা বাড়ে’।

 

View this post on Instagram

 

A post shared by ZEE5 (@zee5)

স্যারের এই উত্তর শুনে ছাত্রটি বলে ‛তাহলে আমি বন্ধুর ঘাড়ে উঠে বসবো?’। এরপরই রকুলপ্রীতকে দেখা যায় এক শিক্ষিকার ভূমিকায় অভিনয় করতে। নিজের ব্যক্তিগত জীবন ও পরিবার দিয়ে অভিনেত্রী বুঝতে পারেন যে, সঠিক যৌন শিক্ষা দেওয়া কতটা প্রয়োজন। আর তখনই সে এই বিষয়টি নিয়ে প্রশ্ন তুলে বলেন যে, ‘সেফ সেক্স এডুকেশন যদি সিলেবাসে কম্পালসারি হয় তাহলে প্রশ্ন কেন অপশনাল হয়?’ এরপর এই নিয়েই ধীরে ধীরে এগোবে গল্প। সিনেমায় রকুলপ্রীতের প্রেমিকের চরিত্রে দেখা যাবে সুমিত ব্যাসকে। এবার দেখার পালা এই ছবি কতটা মনজয় করতে পারে দর্শকদের।