×
Entertainment

Rakhi Sawant: চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ছবি, জানুন পাত্রের পরিচয়

Rakhi Sawant Wedding: চুপিসারে বিয়ে সেরেছেন রাখি সাওয়ান্ত। প্রকাশ্যে বিয়ের ছবি। বলিউড জগতের জনপ্রিয় একজন অভিনেত্রী তথা মডেল ও নৃত্যশিল্পী হিসেবে রাখী সাওয়ান্তকে (Rakhi Sawant) কেই না চেনেন। নিজের অভিনয় ও নাচের দক্ষতার জেরেই বলিউডে পাকাপাকি ভাবে জায়গা করে নিয়েছেন। মূলত বলিউডে রাখী ‘ড্রামা কুইন’ হিসেবেই বেশি পরিচিত। এই বয়সে এসেও তাঁর রূপে ঘায়েল হাজারো এক পুরুষ।

Rakhi Sawant: চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ছবি, জানুন পাত্রের পরিচয় -

১০ বছর বয়স থেকেই নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে কঠোর পরিশ্রম শুরু করেন রাখী। একজন সাধারণ গরীব পরিবার থেকেই উঠে এসেছেন রাখী। মা ছিলেন হাসপাতালের পরিচারিকা ও বাবা ছিলেন পুলিশ কনস্টেবল। ছোট থেকেই নাচের প্রতি আলাদা ঝোঁক ছিল রাখীর। কিন্তু পরিবার থেকে কখনই মেলেনি নাচ করার সম্মতি। এমনকি তাঁর কাকা নাকি চুল অবধি কেটে দিয়েছিলেন। যাতে সে নাচের অনুষ্ঠানে অংশগ্রহণ করতে না পারে।

Rakhi Sawant: চুপিসারে বিয়ে সেরে ফেলেছেন রাখি সাওয়ান্ত, ভাইরাল ছবি, জানুন পাত্রের পরিচয় -

তবে এভাবেও কিন্তু রাখীর প্রতিভাকে আটকে রাখা যায়নি। নিজের স্বপ্ন পূরণের লক্ষ্যে ঘর ছাড়েন অভিনেত্রী। তাঁর আসল নাম নিরু ভেদা। বলিউডে পা রাখার পর নিজের নাম বদলে দেন। প্রথমদিকে তাঁকে ছোটখাটো আইটেম গানে নাচতে দেখা যেত। পরবর্তীকালে ‘ম্যায় হু না’ সিনেমায় চুম্বন দৃশ্যে অভিনয় করে দর্শকদের নজরে আসেন। বলিউডের বিতর্কিত চরিত্র গুলির মধ্যে রাখী হলেন অন্যতম।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

বরাবরই কোনো না কোনো কারনে তিনি উঠে আসেন সংবাদের শিরোনামে। আর এবারেও তার ব্যতিক্রম হয়নি। সম্প্রতি নেটমাধ্যমে ভাইরাল হয়েছে রাখির বিয়ের ছবি। যেখানে দেখা যাচ্ছে যে, প্রেমিক আদিল খান দুরানিকে বিয়ে করেছেন অভিনেত্রী। যদিও রাখী নিজে প্রথমে শেয়ার করেননি এই ছবি। তারপর নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলে বিষয়টি খোলাসা করেছেন। এই ছবিতে দেখা যাচ্ছে যে, রেজিস্ট্রির কাগজ হাতে গলায় মালা পরে দাঁড়িয়ে আছে আদিল ও রাখি।

 

View this post on Instagram

 

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511)

আরও একটি ছবিতে দেখা যাচ্ছে যে, লাল রঙের সালোয়ার পরে রেজিস্ট্রির কাগজে সই করছেন রাখি। দেখতে পাওয়া তারিখ অনুযায়ী দেখা যাচ্ছে যে, ২০২২ সালের ২ জুলাই তাদের বিয়ে হয়েছে। তবে এতদিন তা গোপন ছিল। ছবি প্রকাশ্যে আসতেই নেটিজেনরা শুভেচ্ছার বন্যায় ভরিয়েছেন। কেউ লিখেছেন ‛খুশি থাকো’। আবার কেউ লিখেছেন ‛এবার যেন মেয়েটা একটু ভালোবাসা পায়। দেখে মনে হয় মনটা ভালো’।

কিছুদিন আগেই রাখি পোস্ট করে জানিয়েছিলেন তার মা ক্যান্সারের সঙ্গে লড়াই করছেন। মায়ের মাথায় টিউমার আছে। সম্প্রতি এবার নতুন করে ভাইরাল হয়েছে রাখির বিয়ের ছবি।