×
Entertainment

রাখি সাওয়ান্ত থেকে ফাতিমা আদিল! বিয়ের পর নাম বদলালেন বিগ বস খ্যাত রাখি

সবেমাত্র বিগ বস মারাঠির ঘর থেকে বেরিয়ে এসেছেন রাখি সাওয়ান্ত (Rakhi Sawant)। তাঁর মায়ের শরীরের অবস্থা খুবই চিন্তাশীল। রাখির মায়ের ব্রেন টিউমার ও ক্যানসার ধরা পড়েছে যা খুবই জটিল। নিজেই কেঁদে ইনস্টাগ্রামে এই আপডেট দিয়েছেন তিনি। তবে তাঁর থেকেও বড়ো একটি খবর সবার সামনে এসেছে যা দেখে ও শুনে কার্যত চমকে গেছেন সকলে।

বিয়ে করেছেন রাখি আর শুধু তাই নয় কার্যত ধর্ম পরিবর্তন করেছেন তিনি। বলি তারকার বিয়ের কিছু ছবি ভাইরাল হওয়ার সঙ্গে সঙ্গে চারদিকে তোলপাড় শুরু হয়ে গেছে। ভাইরাল হওয়া ফটোতে দেখা যাচ্ছে ম্যারেজ সার্টিফিকেটে রাখি সাওয়ান্তের নামের জায়গায় লেখা রাখি সাওয়ান্ত ফতিমা। আর তাঁর বরের নামের জায়গায় লেখা আছে আদিল খান দুরানির নাম।

বিগ বস মারাঠি ৪-এর পর রাখিকে প্রথম আদিলের সঙ্গে দেখা গিয়েছিল। সেখান থেকেই গুঞ্জন শোনা যাচ্ছিলো তারা বিয়ে করবেন। তবে কি হিন্দু থেকে নিজের ধর্ম পরিবর্তন করে দিলেন রাখি? যে প্রশ্নের উত্তর হয়তো খোদ এই ফটো গুলি। রীতেশের সঙ্গে ব্রেকআপের পরই মাইসোরের ব্যবসায়ী আদিল খান দুরানি সাথে সম্পর্কে জড়ান রাখি সাওয়ান্ত।

বিয়ে নিয়ে প্রশ্ন করা হলে যদিও রাখি সরাসরি নাকোচ করে দিয়েছেন। কিন্তু ৭ মাস আগে তাদের বিয়ে হয়ে গিয়েছিলো এমন কথাও সামনে এসেছিলো যার প্রমান কিছু পাওয়া যায়নি। রাখি নিজেই বিয়ের এই বিশেষ মুহূর্ত গুলির ফটো আপলোড করে লিখেছেন -‘অবশেষে, আমি খুব খুশি এবং উত্তেজিত বিয়ে করেছি। আমার প্রেম তোমার জন্য চিরকাল শর্তহীন থাকবে আদিল।’ এখন দেখার তাদের এই দাম্পত্য জীবন কতটা সুখের হয়।