×
EntertainmentVideoViral Video

ছোট থেকেই চলছে ট্রেনিং! বাবার কোলে বসে অ্যাকশন ও কাট বলছে রাজশ্রী পুত্র ইউভান, মুগ্ধ নেটিজেনরা

বাবা রাজের কোলে বসে তারই মতোন অ্যাকশন, কাট বলছে ছেলে ইউভান! মুহূর্তে ভাইরাল ভিডিও। টলিপাড়ার স্টার কিড হলেন ইউভান। শুধু বাবা-মা নয় নেটিজেনদেরও বড্ড আদরের সে। আর হবে নাই কেন? তার মিষ্টি আদুরে আচরণে মুগ্ধ হয় সকলেই। ২০২০ সালের ১২ সেপ্টেম্বর শুভশ্রীর (Subhashree Ganguly) কোল আলো করে আসেন তার প্রথম সন্তান। আর তারপর থেকেই তার জনপ্রিয়তার শুরু।

কখনও মায়ের সঙ্গে চিড়িয়াখানা ভ্রমণে, কখনও আবার ক্রিসমাস পার্টিতে, আবার কখনও সপরিবারে মিলে ট্রিপে তার দেখা মেলে। তাঁর নানান কীর্তিকলাপের ছবি ও ভিডিও রাজ (Raj Chakraborty) অথবা শুভশ্রী (Subhashree Ganguly) মাঝে মধ্যেই সোশ্যাল মিডিয়ায় (Social Media) পোস্ট করেন। এমনকি সকলে রীতিমতো মুখিয়েও থাকেন ছোট্ট সিম্বার দুস্টুমি দেখার জন্য।

রাজ-শুভশ্রী কেউই তাঁদের ছোট্ট সিম্বাকে বিশেষ প্রয়োজন ছাড়া কাছ ছাড়া করেননা। সবসময়ই তাঁকে হাসি, আনন্দ, মজা, আদর দিয়ে ভরিয়ে রেখেছেন। সম্প্রতি এবার ইউভানকে দেখা গেল বাবার কোলে বসে ডিরেকশন দিতে। টলিপাড়ার জনপ্রিয় পরিচালক রাজ চক্রবর্তীর কথা সকলেরই জানা ‛প্রেম আমার’, ‛চ্যালেঞ্জ’, ‛লে ছক্কা’,  ‛পরিনীতা’-র মতো একাধিক ভিন্ন ধারার ছবির পরিচালনা তিনি করেছেন।

আর এবার তার ছেলেকেই দেখা গেল বাবার মতো অ্যাকশন, কাট বলতে। যদিও ক্যামেরার পিছন থেকে এসব কিছুই শিখিয়ে দিচ্ছেন শুভশ্রী। খুব সম্ভবত কোনো শ্যুটিং স্পটে ছেলেকে নিয়েই হাজির হয়েছিলেন এই তারকা দম্পতি। আর সেখানেই ইউভানের এই ভিডিওটি করেন শুভশ্রী। রক্ত যে কথা বলে তা ফের একবার প্রমান হলো ইউভানের এই ভিডিও দেখে।

সম্প্রতি ‛Tolly Time’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি ভাইরাল হয়েছে নেটমাধ্যমে।