Entertainment

Yuvaan: একগাল হাসি, সকাল শুরু ফুলের সঙ্গে! মালদ্বীপ থেকে ইউভানের মিষ্টি ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী

ছেলে ইউভানকে যে রাজ চক্রবর্তী (Raj Chakraborty) চোখে হারান একথা আর কারো অজানা নয়। ইউভান (Yuvaan Chakraborty) খুবই জনপ্রিয় স্টার কিড। তাঁর বয়স মাত্র এক বছর। জন্মের পরই ইন্সটাগ্রামে খোলা হয়ে গেছে তাঁর নামের ফ্যান পেজ। নেটিজেনরা ইউভানকে খুবই ভালোবাসেন। তাই তাঁদের কখনও নিরাশ করেন না ইউভানের বাবা মা।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

 

শুভশ্রী গাঙ্গুলি এবং রাজ চক্রবর্তী তাঁদের দুজনেরই সোশ্যাল হ্যান্ডেলে চোখ রাখলেই দেখা যায় ইউভানের ছবিতে ভর্তি। সম্প্রতি তাঁরা ঘুরতে গেছেন মালদ্বীপে (Maldives)। সেখান থেকেও একগুচ্ছ ছবি ও ভিডিও শেয়ার করেছেন তাঁরা দুজনেই। রাজ চক্রবর্তী তো সেই যাওয়ার দিন থেকেই অর্থাৎ এয়ারপোর্টে স্ত্রী শুভশ্রীর (Subhashree Ganguly) হাত ধরে পুত্র ইউভানের ছোটাছুটি করার ভিডিও শেয়ার করেছিলেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

 

এরপর মালদ্বীপের নীল জলরাশির উপর শুভশ্রী ইউভানকে কোলে নিয়ে হেঁটে বেড়াচ্ছেন, সেই মুহূর্তও ভাগ করে নিয়েছেন ভক্তদের সঙ্গে। সেই ভিডিওতে ভালোবাসায় ভরিয়ে দিয়েছিলেন অনুরাগীরা। এবার একটা পুরো সকাল রাজ চক্রবর্তী (Raj Chakraborty) শুরু করলেন ইউভানকে দিয়ে। সুন্দর ফুলের গাছের সামনে সাদা রঙের শার্ট ও ছাই রঙের প্যান্ট পরে দাঁড়িয়ে আছে ইউভান (Yuvaan Chakraborty)। মাথা ভর্তি কোকড়ানো চুল, মুখে লেগে আছে হাসি। ব্যাকগ্রাউন্ডে দেখা যাচ্ছে মালদ্বীপের নীল জলরাশি। কৌতূহল নিয়ে ফুলের দিকে তাকিয়ে ইউভান।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

 

এই সুন্দর মুহূর্ত ক্যামেরা বন্দী করে সোশ্যাল মিডিয়ায় (Social Media) শেয়ার করেছেন রাজ চক্রবর্তী। ক্যাপশনে লিখেছেন, ‘Very good morning’। সঙ্গে দিয়েছেন একটি ভালোবাসার ইমোজী। স্বাভাবিকভাবেই এই ছবি দেখে মুগ্ধ নেটিজেনরা। ছোট্ট ইউভানকে ভালোবাসায় ভরিয়ে দিয়েছেন সবাই। মুহূর্তেই ভাইরাল (Viral) হয়ে গিয়েছে ছবিগুলি।

 

Related Articles

Back to top button