Entertainment

Raj-Yuvan: ‘আমার ছোট্ট সোনা খুব তাড়াতাড়ি বড়ো হয়ে যাচ্ছে’, ইউভানকে নিয়ে আদুরে ভিডিও পোস্ট রাজের

জন্মদিনের কিছুদিন আগেই বাবা-মায়ের সঙ্গে সে পারি দিয়েছিল জীবনের প্রথম ট্রিপে। বয়স সবে মাত্র তাঁর ১ বছর! হ্যাঁ কথা হচ্ছে রাজ-শুভশ্রী পুত্র ইউভানকে (Yuvaan Chakraborty) নিয়ে! গত মাসেই ১ বছরে পা দিয়েছে সে। তার ঠিক আগেই ঘুরে এসেছে পুরী থেকে! বয়সের ধারাবাহিকতায় বেশ হাঁটতেও শিখেছে সে। বালির মধ্যে গুটি গুটি পায়ে আপনমনে হেঁটেও বেরিয়েছে ইউভান।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

 

পরিচালক রাজ চক্রবর্তী (Raj Chakraborty) ও অভিনেত্রী শুভশ্রী গাঙ্গুলী (Subhasree Ganguly)-র একমাত্র পুত্রসন্তান ইউভানকে নিয়ে তাঁদের সুখের সংসার। কিছুদিন আগেই বিদেশ মলদ্বীপে পাড়ি দিয়েছিল সে বাবা-মায়ের কোলে চেপে! তাঁর মাথা ভর্তি কোঁকড়ানো চুল, চোখে-মুখে দুষ্টুমি ছাপ, চোখ যেন তাঁর মায়াবী। কিন্তু মলদ্বীপ থেকে ফিরেই ছেলেকে দেখে রাজের আচমকাই উপলব্ধি হল, ‘কত তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে ইউভান!’ কিন্তু কেন!

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

 

সোশ্যাল মিডিয়ায় ইউভানের (Yuvaan Chakraborty) জনপ্রিয়তা এতটাই যে বাবা-মাকেও ছাপিয়ে গিয়েছে সে। জন্মের পর থেকেই তাঁর নাম হয়ে গিয়েছে ‘টলিউডের তৈমুর’। ইউভানের যেকোনো ছবি এলেই তা হয়ে যায় মুহুর্তের মধ্যে ভাইরাল (Viral)। জন্মের পর থেকেই বহু ফ্যান পেজ তৈরি রয়েছে ইউভানের। বৃহস্পতিবার মলদ্বীপ (Maldives) সফরের বুমেরাং ভিডিও শেয়ার করেছেন রাজ (Raj Chakraborty)। যেখানে দেখা যাচ্ছে, ইউভানের একটু মন খারাপ, সে খেলতে চাইছে। অথচ তেমনটা করবার সুযোগ নেই। সঙ্গে রাজের ক্যাপশন ছিল, ‘আমার ছোট্ট সোনা খুব তাড়াতাড়ি বড় হয়ে যাচ্ছে’। শুভশ্রীর (Subhashree Ganguly) তো এখনই ইউভানকে ‘ম্যান’ বানিয়ে ফেলেছে। আবার কমেন্ট বক্সে এসেও সেক্সি মাম্মা জুড়েছেন ‘ব্যস্ত মানুষ’।

 

 

View this post on Instagram

 

A post shared by Raj Chakrabarty 🇮🇳 (@rajchoco)

 

রাজ-শুভশ্রীর সোশ্যাল মিডিয়ার দেওয়ালে ইউভানের মলদ্বীপে মস্তির অনেক ছবি, ভিডিও, বুমেরাং। কখনও দেখা গিয়েছে মায়ের কোলে চেপে সমুদ্র দর্শন করছে সে। কখনও আবার ফুলেদের সঙ্গে বন্ধুত্ব পাতাচ্ছে। রাজ-শুভশ্রীর অন্তরঙ্গ ছবিও ছিল প্রচুর। কাজ নিয়ে সারাক্ষণই ব্যস্ত দুজনে। এছাড়া বিধায়কের দায়িত্ব কাঁধে থাকায় আগের মতো পরিবারকে সময় দিতে পারেন না রাজ, তাই মলদ্বীপ ছিল তাঁদের রিফ্রেশ হওয়ার জায়গা। রাজের পরিচালিত ছবি ‘ধর্মযুদ্ধ’, ‘হাবজি-গাবজি’ এখনো মুক্তির অপেক্ষায় রয়েছে। অন্যদিকে মাতৃত্বকালীন ছুটি কাটিয়ে ছবির শ্যুটিংয়ে ফিরেছেন শুভশ্রীও।

 

Related Articles

Back to top button