Entertainment

Raja-Mampi: রাজা-মাম্পির দুর্গা পুজো, একসঙ্গে ছবি পোস্ট করে পঞ্চমীর শুভেচ্ছা জানালেন রাহুল-রুকমা, রইল ছবি

তবে কি রম্পিয়ানদের ইচ্ছে পূরণ হতে চলেছে! পর্দার পাশাপাশি বাস্তবেও জমে উঠেছে রাজা-মাম্পি (Raja-Mampi) অর্থার রাহুল-রুকমার (Rahul-Rooqma) প্রেম? সেটা অবশ্য তারাই বলতে পারবেন। কিন্তু পুজোতে কি প্ল্যান দেশের মাটি (Desher Maati) ধারাবাহিকের এই জনপ্রিয় জুটির! পুজোতে কি তাঁদের একসঙ্গে দেখতে পাবেন রাম্পি ভক্তরা?

 

 

সে কথাও অবশ্য ক্রমশ প্রকাশ্য। সময় আসলেই জানা যাবে। তবে আপাতত পঞ্চমীতে দুজনকে দেখা গেল একসঙ্গে। রাহুল ব্যানার্জি (Rahul Arunoday Banerjee) নিজের সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল থেকে রুকমা রায়ের সঙ্গে একটি দুর্গা মণ্ডপের সামনে দাঁড়িয়ে তোলা ছবি শেয়ার করেছেন। ছবিটি পোস্ট করে অনুরাগীদের শুভ পঞ্চমীর শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা।

 

 

ছবিতে দেখা গেছে রুকমার (Rooqma Ray) পরনে রয়েছে ছাই রঙের শাড়ি। অপরদিকে অভিনেতার রাহুলের পরনে দেখা গেল একটি ছাই রঙের টিশার্ট। তবে কি ম্যাচিং করেই পোশাক পড়েছেন দুজনে! এই প্রশ্নের উত্তর খুঁজে চলেছেন নেটিজেনরা। সেই পোস্টে ভক্তরাও তাঁদের প্রিয় জুটি রাজা-মাম্পিকে (Raja-Mampi) পঞ্চমীর শুভেচ্ছা জানিয়েছেন।

 

 

View this post on Instagram

 

A post shared by Rooqma Ray (@rayrooqma)

 

অন্যদিকে একই পুজো মণ্ডপ থেকে অভিনেত্রী রুকমা রায়ও একটি ছবি পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। অবশ্যই ফ্রেমে রয়েছেন অভিনেতা রাহুল ব্যানার্জিও (Rahul Arunoday Banerjee)। ছবিটি পোস্ট করে অভিনেত্রী রুকমা রায়কে (Rooqma Ray) অনুরাগীদের ‘শুভ পঞ্চমী’র শুভেচ্ছা জানিয়েছেন। দুজনের শেয়ার করা ছবি দুটিই এখন ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। অবশ্যই বরাবরের মতো চর্চাও হচ্ছে বটে তাঁদের নিয়ে। নেটিজেনদের একটাই প্রশ্ন, তবে কি বাস্তবেও প্রেম করছেন রাজা-মাম্পি ওরফে রাহুল-রুকমা!

 

Related Articles

Back to top button