×
EntertainmentVideoViral Video

অভিমানে ডিভোর্স পেপারে সই করে দিল রাধিকা, ভেঙে গেল রাধিরাজের সম্পর্ক! মনখারাপ ভক্তদের

ভাঙ্গনের মুখে রাধিকা-পোখরাজের সম্পর্ক। প্রকাশ্যে ধারাবাহিকের নতুন ভিডিও ক্লিপ। গত বছরের মাঝামাঝি সময় থেকে টিভির পর্দায় এসেছে নতুন ধারাবাহিক ‛এক্কা দোক্কা’ (Ekka Dokka)। দুই ডাক্তারি পড়া শিক্ষার্থীকে নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। আর এই ধারাবাহিকে হাত ধরে নতুন একটি জুটি উঠে এসেছে পর্দায়। ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করছেন ‛মোহর’ খ্যাত সোনামনি সাহা (Sonamoni Saha)।

অন্যদিকে ‛পোখরাজ’-র চরিত্রে অভিনয় করছেন ‛শ্রীময়ী’ খ্যাত সপ্তর্ষি মৌলিক। (Saptarshi Moulik)। প্রথমদিকে দুজনের আধায়-কাঁচকলায় সম্পর্ক থাকলেও কখন যে কে কাকে মন দিয়ে ফেলে সেকথা কেউ জানে না। বর্তমানে তারা স্বামী-স্ত্রী। শশুরবাড়িতে ভালো-মন্দ মিশিয়ে দিন কাটছিল রাধিকার। রাধিকা ও পোখরাজের কেমিস্ট্রি দেখে মুগ্ধ সকলেই। তবে, কথায় বলে সুখ বেশিদিন সয় না। আর সেটাই হল রাধিকার জীবনে।

বাবাকে নির্দোষ প্রমান করতে মেজ কাকিমার ঘরের আলমারিতে কাগজ খুঁজতে গিয়ে ইতিমধ্যেই সে চোরের বদনাম মাথায় নিয়েছে। আর এইসময় সে পোখরাজকেও পাশে পায়নি। পোখরাজের কথা রাধিকাকে নিজেকেই নিজেকে প্রমান করতে হবে সে চোর নয়। এমনকি পোখরাজ নিজে পুলিশ আনে রাধিকাকে ধরিয়ে দিতে। কেননা সে নাকি গয়না চুরি করেছে।

বর্তমানে রাধিকার বাবার কোর্টে কেস চলছে। আর তারই মাঝে প্রকাশ্যে এসেছে একটি ভিডিও ক্লিপ। যেখানে দেখা যাচ্ছে যে, পোখরাজ ডিভোর্স পেপার নিয়ে হাজির রাধিকার কাছে। এরপর রাধিকাও অভিমানে ডিভোর্স পেপারে সই করে দেয়। দুজনেই যেন একে অপরকে অনেক কিছু বলতে চাইছে। কিন্তু কিছুই যেন বলতে পারছে না। তাহলে কি সত্যিই ভেঙে যাবে রাধিকা-পোখরাজের সম্পর্ক? জানা যাবে ধারাবাহিকের আগামী পর্ব গুলিতে।