×
Entertainment

‘হাতে কাঁচা টাকা আসতেই ফুর্তি শুরু! এটা জীবন নয়’, পল্লবী-বিদিশা-মঞ্জুষার মৃত্যু প্রসঙ্গে মন্তব্য রচনা ব্যানার্জির

Rachna Banerjee: পরপর তিন মডেল তথা অভিনেত্রীর মৃত্যু প্রসঙ্গে এবার মুখ খুললেন অভিনেত্রী তথা ‛দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)-এর সঞ্চালিকা রচনা ব্যানার্জি (Rachna Bannerjee)। কিছুদিন যাবৎ একের পর এক শোকের ছায়া পড়ছে টলিপাড়ায়। তিনজনের প্রত্যেকেই আত্মঘাতী হয়েছেন। এমনকি তাদের বয়স খুবই কম। তারা চির জীবনের মতো নিজেকে সরিয়ে নিয়েছেন পৃথিবী থেকে। একটি বারের জন্যও বাবা-মায়ের কথা ভাবেনি। ভাবেনি কাছের মানুষগুলোর কথা।

ADVERTISEMENT

পরপর তাদের মৃত্যুতে স্বভাবতই শোকের ছায়া পড়েছে টলিপাড়ায়। আর সেই নিয়েই এক জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন অভিনেত্রী রচনা। তার কথায় এখনকার সব মেয়েরা ক্লাস ১০, ১২-এর পরেই সিরিয়াল করতে চলে আসছে। আর যার ফলে অল্প বয়সে কাঁচা টাকা হাতে পেয়ে যাচ্ছে। আর ব্যাস, তারপরই ফুর্তি শুরু। এটা তো জীবন নয়। সেটা কে বোঝাবে? এমনকি রচনা আরও বলেন যে আজকালকার ছেলেমেয়েরা নিজের মা-বাবাকে শত্রু বলে মনে করেন।

তাদের কাছে বন্ধুই সব। তারাই তাদের সুখ-দুঃখের সঙ্গী। যদিও তারা কেউ ভালো বন্ধু নয়। ওয়েদার ফ্রেন্ডস। যতদিন পার্টি, মদ, সিগারেট, হই-হুল্লোড় আছে ততদিন তারাও আছে। রচনার মতে এদের গ্রুমিং করানো প্রয়োজন। আর সেটা দরকার স্কুল থেকেই। সবকিছু সহজে পেয়ে গেছেন বলেই এই অবস্থা। কেউ বুঝতে চায় না সাফল্য পাওয়ায় চাবিকাঠি অমানুষিক পরিশ্রম। জীবনে স্ট্রাগলটা জরুরি। এখন কেউ স্ট্রাগল করতে চাইছে না। কিন্তু সবটাই চায়। আমাদের শিকড়টা খুব মজবুত ছিল।

সম্প্রতি মডেল তথা অভিনেত্রী পল্লবী, বিদিশা ও মঞ্জুষার আত্মহত্যার ঘটনায় এমনটাই মন্তব্য রেখেছেন রচনা ব্যানার্জি (Rachna Bannerjee)।

 

ADVERTISEMENT

Related Articles