×
EntertainmentViral Video

কিছু কিছু কথা আর কিছু পরিচয়, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন রচনা ব্যানার্জি, দেখে মুগ্ধ দর্শকরা

লাইভ শোয়ের মঞ্চে নিজের সিনেমার গান গেয়েই দর্শকদের মনজয় করলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। জি বাংলার পর্দায় জনপ্রিয় নন ফিকশন শো গুলির মধ্যে একটি হল ‛দিদি নাম্বার ওয়ান’। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেরই অবাধ আশা যাওয়া দিদির এই মঞ্চে। আর মঞ্চে খেলার পাশাপাশি আরও একটি আকর্ষণ হল রচনা ব্যানার্জি নিজেই। তার জনপ্রিয়তা নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। বড় পর্দা হোক বা ছোটপর্দা সবেতেই তিনি দেখিয়েছেন নিজের দক্ষতা।

কিছু কিছু কথা আর কিছু পরিচয়, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন রচনা ব্যানার্জি, দেখে মুগ্ধ দর্শকরা -

দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) নিয়ে সকলের ড্রইং রুমে হাজির হয়ে যান তিনি। ছোট পর্দায় তাঁর লুক থেকে শুরু করে স্ক্রিনে উপস্থাপনা সবেতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। এককথায় তিনি হলেন বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’। সকল দিদিদের ইন্সপিরেশন। তাঁকে ছাড়া এই শো প্রায় অচল বলা চলে। তার হাত ধরেই এই শো টিকিয়ে রেখেছে সেরার সেরা জায়গা।

কিছু কিছু কথা আর কিছু পরিচয়, দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন রচনা ব্যানার্জি, দেখে মুগ্ধ দর্শকরা -

বর্তমানে আর তাকে বড় পর্দায় দেখা যায়না। ছোটপর্দাতেই তিনি রাজ করে চলেছেন। এমনকি তার শাড়ির ব্যবসাও চলছে রমরমিয়ে। আর এরই মাঝে দর্শকদের ভালোবাসার টানে মাঝে মধ্যেই মাচা শোয়ের মঞ্চে ছুটে যান তারকারা। তেমনই রচনাও গিয়েছিলেন। তার শরীর খুব খারাপ থাকা সত্ত্বেও তিনি উপস্থিত হয়েছিলেন মঞ্চে। এমনকি অনুরাগীদের জন্য গানও গান।

রচনা ও প্রসেনজিৎ অভিনীত জনপ্রিয় ‛সকাল সন্ধ্যা’ সিনেমার ‛কিছু কিছু কথা আর কিছু পরিচয়’ গানটি গেয়ে দর্শকদের মনজয় করেন। এদিন জিন্স-টপ ও লেদার জ্যাকেটে ধরা দিয়েছিলেন রচনা। ‛ASHIRBAD PHOTOGRAPHY’ নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিওটি প্রকাশ্যে এসেছে। সম্প্রতি রচনার এই লাইভ পারফরম্যান্সয়ের ভিডিও ঝড়ের বেগে নেটদুনিয়ায় ভাইরাল হচ্ছে।