Entertainment

Rachana Banerjee: ছেলের কাছে ক্রমশ ছোট হয়ে যাচ্ছেন রচনা ব্যানার্জি! স্পষ্ট বোঝা গেল অভিনেত্রীর পোস্টে

সন্তানরা যতই বড় হোক না কেন মা-বাবার কাছে সবসময় ছোটই থাকে বৈকি। তা সে যোগ্যতার দিক দিয়ে হোক বা বয়সে। আর সেটাই স্বাভাবিক। কিন্তু কখনও কখনও দেখা যায় যে, সন্তানরা মা-বাবার থেকে বড় হয়ে যায় বৈকি। কি বুঝতে পারছেন না তো নিশ্চই? আসলে সম্প্রতি অভিনেত্রী তথা সঞ্চালিকা রচনা ব্যানার্জি (Rachana Bannerjee) পুজো মণ্ডপে দাঁড়িয়ে ছেলের সঙ্গে দুটি ছবি তোলেন। আর যথারীতি তা তিনি পোস্ট করেন নিজের ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে।

 

 

View this post on Instagram

 

A post shared by Rachna Banerjee (@rachnabanerjee)

 

আর এই ছবি দেখেই অনেকে রচনাকে পুজোর শুভেচ্ছা জানানোর পাশাপাশি এও বলেন যে, তাঁর ছেলে লম্বায় তাঁকে ছাড়িয়ে গেছে। আপাতত কাজ ও ছেলে এই দুই নিয়েই রচনার দিন যাপন। জি বাংলার পর্দায় ‘দিদি নাম্বার ওয়ান’র (Didi No 1) দৌলতে এখন রচনার (Rachana Banerjee) জনপ্রিয়তা রীতিমতো আকাশছোঁয়া। সব দিদিদের ইন্সপিরেসন এখন অভিনেত্রী। কাজের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়ও বেশ এক্টিভ অভিনেত্রী। নিত্য নতুন ছবি ও ভিডিও দিয়ে তাক লাগায় সবাইকে।

রচনার ইনস্টাগ্রাম পোস্টে নেটিজেনদের মন্তব্য

এসবের মাঝেই সম্প্রতি কিছুদিন আগেই ‘রচনা’স ক্রিয়েশন’ (Rachana’s Creation) নাম দিয়ে একটি শাড়ির ব্যাবসাও খুলেছেন অভিনেত্রী। যার কারণে সোশ্যাল মিডিয়ায় (Social Media) অনেক সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাঁকে। কিন্তু নিজের কাজে বরাবরই অনড় থাকা রচনা এবারেও এগিয়ে চলেছেন নিজের মতো করে। নিজে লাইফে এসে একের পর এক শাড়ি সকলকে দেখান। সিনেমার জগৎ থেকে দূরে থেকেও তাঁর জনপ্রিয়তা এখনও সমান ভাবেই বজায় রয়েছে। বহু গুণের অধিকারী রচনা (Rachana Banerjee) এখন সকল দিদিদের আদরের ‘দিদি নম্বর ওয়ান’।

 

Related Articles

Back to top button