×
EntertainmentVideoViral Video

‘মায়ের পেট থেকে ভাইকে পেলাম’, ‘দিদি নং ১’-এ বাচ্চা মেয়ের কথা শুনে হেসে লুটোপুটি রচনা, ভাইরাল ভিডিও

ফের এক খুদের দুস্টু-মিষ্টি কথায় জমে উঠলো দিদি নাম্বার ওয়ান-র মঞ্চ। হেসে কুপোকাত সঞ্চালিকা রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। প্রায় ১১ বছর ধরে টিভির পর্দায় জনপ্রিয় রিয়েলিটি শো হল ‛দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। অনেকেই এসেছেন এই মঞ্চে সঞ্চালনায় দায়িত্বে কিন্তু রচনার মতোন কেউ পারেননি। আর তাইতো মাঝের কিছুটা সময় রচনা না থাকলেও চ্যানেলের পক্ষ থেকে তাকেই আবার ফিরিয়ে আনতে বাধ্য হয়েছেন।

‘মায়ের পেট থেকে ভাইকে পেলাম', ‘দিদি নং ১'-এ বাচ্চা মেয়ের কথা শুনে হেসে লুটোপুটি রচনা, ভাইরাল ভিডিও -

বিকেল ৫ টা বাজলেই সকলেই চোখ রাখেন টিভির পর্দায়। নিত্যনতুন দিদিদের আগমন, সঙ্গে মজার গেম সহ প্রচুর পুরস্কার এই শোটিকে আরও আকর্ষণীয় করে তুলেছে। সমাজের আনাচে কানাচে বহু মানুষের দৈনন্দিন জীবনের নানান কাহিনী উঠে আসে এই শোয়ের মাধ্যমকে। এই মঞ্চ যেমন দিদিদের তেমনই এখানে মাঝেমধ্যেই দেখা মেলে কচি কাঁচাদের।

‘মায়ের পেট থেকে ভাইকে পেলাম', ‘দিদি নং ১'-এ বাচ্চা মেয়ের কথা শুনে হেসে লুটোপুটি রচনা, ভাইরাল ভিডিও -

কেননা তারাই তো আগামী দিনের একেকজন ‛দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1)। সম্প্রতি খুদেদের নিয়ে একটি পর্বের ভিডিও ভাইরাল হয়েছে নেটমাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে যে, রচনা ওই বাচ্চা মেয়েটিকে জিজ্ঞাসা করছেন ভাইকে পেলে কোথা থেকে? তখন ওই খুদে বলে ‛আমার মাম্মির পেট থেকে পেয়েছি’। এরপর তো রচনা হেসে লুটোপুটি খায়। তারপরই আবারও প্রশ্ন করে কে বেশি দুস্টু তুমি না ভাই?

আর তাতে ওই খুদে বলে ভাই। এমনকি এও বলে ভাই তার চুল টানে। আমি যেটা হাতে নি ও সেটাই নিয়ে নেয় বলেও জানায় ওই খুদে। সবমিলিয়ে ওই খুদের পাকা পাকা মিষ্টি কথায় জমে উঠেছিল ‛দিদি নাম্বার ওয়ান’-র মঞ্চ। জি বাংলার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ভিডিওটি প্রকাশ্যে এসেছে।