×
EntertainmentVideoViral Video

মাইক হাতে নেচে গেয়ে মঞ্চ মাতালেন ‘দিদি নং ১’ রচনা ব্যানার্জি, দেখে মুগ্ধ নেটিজেনরা

টলিউডের (Tollywood) হট ডিভা বলতে যাকে একনামে সবাই চেনেন তিনি হলেন রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। একসময় চুটিয়ে অভিনয় করেছেন বড় পর্দায়। তবে, একটা সময়ের পর সেই পর্দা থেকে নিজেকে গুটিয়ে নেন। কিন্তু, বড় পর্দায় যেভাবে তিনি সকলের মন জয় করেছিলেন, ঠিক তেমনই ছোট পর্দায়ও সকলের মন জয় করে নিয়েছেন।

মাইক হাতে নেচে গেয়ে মঞ্চ মাতালেন ‘দিদি নং ১' রচনা ব্যানার্জি, দেখে মুগ্ধ নেটিজেনরা -

বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) নিয়ে সকলের ড্রইং রুমে হাজির হয়ে যান তিনি। ছোট পর্দায় তাঁর লুক থেকে শুরু করে স্ক্রিনে উপস্থাপনা সবেতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। এককথায় তিনি হলেন বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’)। সকল দিদিদের ইন্সপিরেশন। তাঁকে ছাড়া এই শো প্রায় অচল বলা চলে।

মাইক হাতে নেচে গেয়ে মঞ্চ মাতালেন ‘দিদি নং ১' রচনা ব্যানার্জি, দেখে মুগ্ধ নেটিজেনরা -

তবে, শ্যুটিংয়ের ফাঁকেও অনুরাগীদের ভালোবাসার টানে বারবার ছুটে যান মাচা শো করতে। আর তেমনই একটি শো করতে গিয়ে সেখানেই দুর্দান্ত গান গেয়ে মন মাতিয়ছিলেন ভক্তদের। প্রথমেই তাকে বলিউডের ‛সাজনা পে দিল আগায়া’ গানটি গাইতে দেখা যাচ্ছে। এরপর তিনি দর্শকদের অনুরোধে তারই সিনেমা ‛সবুজ সাথী’ র টাইটেল ট্র্যাকটি গাইতে দেখা যাচ্ছে। তারপর আবারও তাকে একটি হিন্দি গাইতে শোনা যায়।

‛প্রিয়া তু আবতো’ আজা গানটি গাইতে শোনা যাচ্ছে। তার গাওয়া প্রতিটি গানই মনজয় করে নেন ভক্তদের। ‛এসএস স্টুডিও লাইভ’ (Ss Live Studio) নামের একটি ইউটিউব চ্যানেল থেকে ভিডিও ভাইরাল হয়েছে। যদিও ভিডিওটি একবছর আগে আপলোড করা হয়েছে। ফের নতুন করে ভিডিওটি ভাইরাল হয়েছে।