Entertainment

পুজোর গন্ধেই কলকাতায় Puja Banerjee! প্রথমবার কৃশিবকে নিয়ে একা একা তিলোত্তমায় অভিনেত্রী

অভিনেত্রী পূজা বন্দোপাধ্যায় (Puja Banerjee), যিনি মুলত বলিউড টেলি ইন্ডাস্ট্রির মানুষ হলেও মনে প্রাণে বাঙালি! তবে বাংলাতেও তিনি কয়েকটি ছবি করেছেন। গত বছরের করোনা মরসুমের সময়েই হটাৎই বাগদান সেরে ফেলেন তিনি। তারপরেই জানা যায়, বিয়ের এক মাসের মধ্যেই প্রেগন্যান্ট হয়ে গিয়েছেন। তারপর ছেলের জন্ম, নিজের ফিগার বৃদ্ধি, বাংলা ওয়েবসিরিজ পাপ এ কাজ করা সবটাই সামলিযেছেন পূজা একাই। আর এখন তো স্বামী ও সন্তানকে নিয়ে পুরো ভরা সংসার তাঁর, মাঝে মধ্যেই ছেলে Krishiv-এর নানারকম কান্ড কারখানা মেলে ধরেন নায়িকা তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে।

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

 

গত বছর করোনার দাপটে উৎসবের মরসুমে পড়েছিল এর মারাত্মক আঁচ, তাই বাঙালি সেইভাবে পুজো এনজয় করতে পারেননি, কিন্তু এইবার করোনার খুব একটা হাবভাব না থাকায় তাই এবারে আনন্দের মরসুম হবে দ্বিগুণ। তাই ফ্যামিলি নিয়ে ইতিমধ্যেই শহরে উপস্থিত হয়েছেন পূজাও (Puja Banerjee)। কিন্তু তাঁর ইচ্ছে ছিল, পুরো পুজো কলকাতাতেই থাকার, কিন্তু ৯ অক্টোবর কৃশিবের জন্মদিন বলে মু্ম্বই ফিরতে হবে তাঁকে। অগত্যা শহরের পুজো-উত্তেজনার উনুনে নিজেকে সেঁকে নিতে প্রাক-পুজোতেই শহরে এসেছেন পূজা বন্দ্যোপাধ্যায়। আসলে উদ্দেশ্য শুধু পুজোই নয় তাঁর, পাশাপাশি রয়েছে প্রজেক্টের কাজ এবং পুজোর কেনাকাটার ধুম।

 

 

View this post on Instagram

 

A post shared by Puja Banerjee (@banerjeepuja)

 

ছেলের জন্মদিনের কথা জানিয়ে পূজা এক সংবাদমাধ্যমকে জানান, ছেলের জন্মদিন পরিবারের বাকিদের সঙ্গে কাটাতে চান অভিনেত্রী। তাই মহালয়ার পরেই ফিরে যাবেন মুম্বই। না হলে এ বারের পুজো এখানেই কাটাতেন। কাজ, কেনাকাটা আসলে অজুহাত! পুজোর গন্ধে গন্ধে প্রতি বছরই উৎসবের আগে বেশ কিছুটা সময় কলকাতায় কাটান অভিনেত্রী। এ বারের বাড়তি আকর্ষণ একরত্তি ছেলে কৃশিবের প্রথম পুজো। ছেলে একটু একটু করে বড় হচ্ছে। তাই পূজা চান, কৃশিবও এখন থেকেই বুঝতে শিখুক এই আনন্দ। যদিও কৃশিব এখনও খুবই ছোট। তবু বেড়ানোর সুযোগ পেয়ে যে খুব খুশি, সেটা দিব্যি বুঝিয়ে দিচ্ছে একরত্তি কৃশিব। তবে মূল কারণ তাঁর শহরে আসার, কোনো সিরিজ বা ছবি নয়, পুজো বিজ্ঞাপনে দেখা যাবে তাঁকে। সেই কাজটার পাশাপাশি মা-বাবার সঙ্গে, শহরের সঙ্গে সময় কাটাতেও পারবেন তিনি। সবকিছু ভেবেই ১ ঢিলে আর কি ১০ টি কাজ সারতেই শহরে আসা পূজার।

 

Related Articles

Back to top button