×
EntertainmentVideoViral Video

প্রকাশ্যে ‘দিদি নম্বর ১’-এর মঞ্চে রচনা ব্যানার্জীর সাথে রোমান্টিক নাচ প্রসেনজিতের, মুগ্ধ অনুরাগীরা

জি বাংলার পর্দায় জনপ্রিয় নন ফিকশন শো গুলির মধ্যে একটি হল দিদি নাম্বার ওয়ান। সাধারণ মানুষ থেকে সেলিব্রেটি সকলেরই অবাধ আশা যাওয়া দিদির এই মঞ্চে। আর মঞ্চে খেলার পাশাপাশি আরও একটি আকর্ষণ হল রচনা ব্যানার্জি (Rachana Banerjee)। তার জনপ্রিয়তা নিয়ে আশাকরি নতুন করে বলার কিছু নেই। বড় পর্দা হোক বা ছোটপর্দা সবেতেই তিনি দেখিয়েছেন নিজের দক্ষতা।

প্রকাশ্যে 'দিদি নম্বর ১'-এর মঞ্চে রচনা ব্যানার্জীর সাথে রোমান্টিক নাচ প্রসেনজিতের, মুগ্ধ অনুরাগীরা -

দীর্ঘ ১০ বছরেরও বেশি সময় ধরে বিকেল ৫ টা বাজলেই জনপ্রিয় গেম শো ‘দিদি নাম্বার ওয়ান’ (Didi No 1) নিয়ে সকলের ড্রইং রুমে হাজির হয়ে যান তিনি। ছোট পর্দায় তাঁর লুক থেকে শুরু করে স্ক্রিনে উপস্থাপনা সবেতেই তিনি নজর কেড়েছেন দর্শকদের। এককথায় তিনি হলেন বাংলার ‘দিদি নাম্বার ওয়ান’। সকল দিদিদের ইন্সপিরেশন। তাঁকে ছাড়া এই শো প্রায় অচল বলা চলে।

প্রকাশ্যে 'দিদি নম্বর ১'-এর মঞ্চে রচনা ব্যানার্জীর সাথে রোমান্টিক নাচ প্রসেনজিতের, মুগ্ধ অনুরাগীরা -

আর এই শোতে সকলেই আসেন নিজের মনের কথা শেয়ার করতে। সেলিব্রেটি থেকে সাধারণ মানুষ সবারই অবাধ আসা যাওয়া দিদির মঞ্চে। সম্প্রতি এবার বুম্বাদাকে দেখা গিয়েছিল এই মঞ্চে। শুধু তাই নয়। এদিন বুম্বাদা ও রচনাকে দেখা গেল তাদের ছবি ‛সবুজ সাথী’-র গানে পারফর্ম করতে। তারা একসঙ্গে জুটি বেঁধে একেরপর এক হিট ছবি ভক্তদের উপহার দিয়েছেন। যার মধ্যে ‛সবুজ সাথী’ একটি।

একসঙ্গে ৪০টির বেশি ছবিতে তারা কাজ করেছেন। এদিন রচনার পরনে ছিল শাড়ি। আর প্রসেনজিতের পরণে রয়েছে পাজামা-পাঞ্জাবি। সম্প্রতি প্রসেনজিৎ ও রচনার এই ভিডিও ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।