×
EntertainmentViral Video

‘চোখ তুলে দেখো না’, হাঁটুর বয়সী অভিনেত্রী মনামীর সাথে তুমুল নাচ প্রসেনজিতের, ভাইরাল ভিডিও

এবার প্রসেনজিৎ চ্যাটার্জীর (Prosenjit Chatterjee) হিরোইন তাহলে মনামী ঘোষ। মনামী ঘোষের সাথেই বুম্বাদাকে দেখা গেল নাচতে। না না কোনো নতুন সিনেমা নয়। বরং প্রসেনজিৎ চ্যাটার্জীর নতুন সিনেমা ‘প্রসেনজিৎ ওয়েডস ঋতুপর্ণা’ (Prosenjit Weds Rituparna)’ রিলিজ করছে আগামী ২৫ সে নভেম্বর। আর তার আগেই ইনস্টাগ্রামে মনামীর সাথে জমিয়ে নাচলেন বুম্বাদা।

ADVERTISEMENT

তবে প্রসেনজিৎ যে তার নতুন হিরোইন খুঁজে নিয়েছেন নাচের জন্য তা বলার অপেক্ষা রাখে না। হাঁটুর বয়সী হট মনামীর সাথে নেচে কার্যত সাড়া ফেলে দিয়েছেন তিনি। ২০১৮ সালে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘দৃষ্টিকোণ’ সিনেমায় প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋতুপর্ণা সেনগুপ্তকে একসঙ্গে অভিনয় করতে দেখা গিয়েছিল। আবারো ৪ বছর পরে বড়ো পর্দায় জুটি হয়ে ফিরছেন প্রসেনজিৎ-ঋতুপর্ণা।

এই সিনেমার টাইটেল ট্র্যাক ‘চোখ তুলে দেখো না’ রিলিজ হয়েছে কিছু দিন আগে। যা কার্যত নেটিজেনদের আবেগে ভাসিয়েছে। কারণ প্রসেনজিৎ-ঋতুপর্ণার বিখ্যাত সিনেমা ‘শশুরবাড়ি জিন্দাবাদ’ -এর বিখ্যাত গানের লাইন এটি। যে কারণেই এই গান হয়ে উঠেছে তুমুল ভাইরাল। সঙ্গে রিল ভিডিওতে নাচ করেছেন খোদ প্রসেনজিৎ। বুম্বাদার আধুনিক লুক ও মনামির হটনেস এই গানের তালে হুক স্টেপস কিন্তু রিল ভিডিওর মূল আকর্ষণ।

ভিডিওর ক্যাপশনে মনামি লিখেছেন, ‘মোদ্দা কথা হলো.. কোনো কথা হবে না বস।’ কার্যত লাখ লাখ ভিউজ ছারিয়ে গেছে ভিডিওতে। পরিচালক সম্রাট শর্মার এই সিনেমা যে কমেডি কেন্দ্রিক হবে তা বলার অপেক্ষা রাখে না। ঋষভ বসু ও ঈপ্সিতা মুখার্জী ও এই সিনেমার ওপর মুখ্য চরিত্রে আছেন। সব মিলিয়ে প্রসেনজিৎ-ঋতুপর্ণার ৪৯ তম ছবি দেখার জন্য সকলে বেশ উত্তেজিত।