Entertainment

৫৩-এ পা দিলেন শতাব্দী রায়, অভিনেত্রীর সঙ্গে পুরোনো ছবি শেয়ার করে নস্টালজিক প্রসেনজিৎ চট্টোপাধ্যায়

একসময়ের সহ অভিনেত্রী শতাব্দী রায়কে (Satabdi Roy) জন্মদিনের প্রানভরা শুভেচ্ছা জানিয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি পোস্ট করলেন অভিনেতা প্রসেনজিৎ চ্যাটার্জ্জি (Prasenjit Chatterjee)। ‘বকুল প্রিয়া’ সিনেমার একটি দৃশ্যের ছবি পোস্ট করে শুভেচ্ছা জানিয়েছেন অভিনেতা। ছবিটি পোস্ট করে অভিনেতা ক্যাপশনে লেখেন যে, ‘জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা শতাব্দী রায়। ভগবান মঙ্গল করুক’। একসময় বাংলা চলচ্চিত্রের জনপ্রিয় জুটিদের তালিকায় প্রথমেই ছিল প্রসেনজিৎ ও শতাব্দীর (Prasenjit-Satabdi) নাম।

 

একের পর এক হিট সিনেমা দর্শকদের উপহার দিয়েছিল তাঁরা। রীতিমতো পছন্দের জুটির তালিকায় উঠে এসেছিল তাঁদের নাম। ১৯৮৬ সালে তপন সিংয়ের ‘আতঙ্ক’ ছবিতে অভিনয়ের মধ্যে দিয়ে প্রথম অভিনয় জগতে অভিষেক হয় তাঁর। এরপর এরপর একের পর এক বাণিজ্যিক ছবিতে অভিনয় করে দর্শকদের পছন্দের অভিনেত্রীদের তালিকায় হয়ে উঠেছিলেন একজন।

 

 

View this post on Instagram

 

A post shared by Prosenjit Chatterjee (@prosenstar)

 

আপাতত তিনি অভিনয় জগত থেকে রয়েছেন অনেকটাই দূরে। বরং আপন করে নিয়েছেন রাজনৈতিক জগৎ। আপাতত তিনি বীরভূম লোকসভা কেন্দ্রের একজন তৃনমূল কংগ্রেস সাংসদ। সম্প্রতি ৫২ বসন্ত পেরিয়ে ৫৩ বছরে পা দিলেন এই অভিনেত্রী তথা সাংসদ। প্রসেনজিৎ (Prasenjit Chatterjee) ছাড়াও অনেকেই অভিনেত্রীকে জন্মদিনের (Birthday) শুভেচ্ছা জানিয়েছেন। সম্প্রতি অভিনেতার পোস্ট করা এই ছবি ঝড়ের বেগে ভাইরাল (Viral) হয়েছে নেটমাধ্যমে।

 

Related Articles

Back to top button