Entertainment

Monalisa: দেওরদের প্রিয় ঝুমা বৌদি হয়ে গেলেন ‘ডাইনি’! ভয় দেখাতে আসছেন ‘হটবম্ব’ মোনালিসা

ভোজপুরী অভিনেত্রী অন্তরা বিশ্বাস (Antara Biswas) ওরফে মোনালিসা (Monalisa), সেক্সি মেদহীন ফিগারে উষ্ণতার পারদ চড়ান সোশ্যাল মিডিয়ায়।  বড়পর্দা বা ছোট পর্দার থেকে অভিনেত্রীর জনপ্রিয়তা তুঙ্গে এই সোশ্যাল মিডিয়ায় (Social Media)। এককথায় এই অভিনেত্রী তাঁর শরীরি বিহঙ্গে একেবারে জনপ্রিয়তা ছিনিয়ে নিয়েছেন। বাংলার বুকে আবার তিনি দেওরদের আদরের ঝুমা বৌদি। ‘Bigg Boss 10’ এর প্রতিযোগীনী ছিলেন তিনি। বলতে গেলে তারপর থেকেই তাঁর এত জনপ্রিয়তা।

 

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

নেট মাধ্যমে তাঁর করা সব পোস্টই নিমেষে ভাইরাল হয়ে যায়। তাঁর রূপে, যৌবন, ফিগারে ঘায়েল তাঁর অনুরাগীরা। তবে এই অভিনেত্রীর অনেক গুন। তিনি বাংলা ওটিটির সঙ্গে সঙ্গে হিন্দি, ভোজপুরী, হিন্দি ও বাংলা তিন ইন্ড্রাস্টিতে জমিয়ে কাজ করছেন। তবে তাঁর সোশ্যাল হ্যান্ডেলে বেশ আনাগোনা, তিনি প্রায়শই নানা পোশাকের ছবি দিয়ে থাকেন তাঁর সোশ্যাল হ্যান্ডেলে, যার মধ্যে থাকে তাঁর বিকিনি পড়া ছবিও। যা নিমেষে ভাইরাল হয়ে যায়। এবার ঝুমা বৌদি ধরা দেবেন ‘ডাইনি’ হয়ে।

 

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

তবে এখন সাউথ ইন্ডাস্ট্রি কাঁপিয়ে টেলিপাড়া কাঁপাচ্ছেন মোনালিসা। তাঁর অভিনয় হোক বা আইটেম ডান্স, সবেতেই মাস্ট। যদিও এবার ঝুমা বৌদি ধরা দিচ্ছেন ‘ডাইনি’ হয়ে। এর আগেও ‘নজর’ (Nazar) ধারাবাহিকে ডাইনির চরিত্রে অভিনয় করেছিলেন তিনি, এবার আবারো ডাইন চরিত্রে মোনালিসা। টেলিভিশনে এক ধারাবাহিকে ‘ডাইনি’ হয়ে আসছেন মোনালিসা। যার নাম ‘আনকাহি দাস্তান’, যা দেখা যাবে স্টার প্লাসের পর্দায়। আর এই চরিত্রে দারুণ উচ্ছ্বসিত অভিনেত্রী।

 

 

View this post on Instagram

 

A post shared by MONALISA (@aslimonalisa)

 

এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন এই ছবির বিষয়ে, ‘আবারও ডাইনির চরিত্রে দেখা যাবে আমাকে। এইবার এক পূর্ণ দৈর্ঘ্যর ছবিতে, কোনও ধারাবাহিকে নয়। বহু দিন হয়ে গেছে ডাইনির চরিত্রে অভিনয় করেছি, তাই এই চরিত্রটাকে বেশ উপভোগই করছি আমি।’ চলতি বছরের শুরুতে ‘ইসক’ নামে এক ধারাবাহিকে অভিনয় করেছিলেন মোনালিসা। এই রবিবার (১০ অক্টোবর) রাত ৯টায় স্টার প্লাসের পর্দায় ডাইনি মোনালিসাকে দেখা যাবে।

 

Related Articles

Back to top button