×
EntertainmentVideoViral Video

গয়না চুরির অভিযোগ রাধিকার বিরুদ্ধে, স্ত্রীকে পুলিশের হাতে তুলে দিল পোখরাজ, নয়া টুইষ্ট ‘এক্কা দোক্কা’য়

চুরির অপবাদে রাধিকাকে পুলিশের হাতে ধরিয়ে দিল পোখরাজ! প্রকাশ্যে ধারাবাহিকের নতুন প্রোমো। গত বছরের মাঝামাঝি সময় থেকে টিভির পর্দায় এসেছে নতুন ধারাবাহিক ‛এক্কা দোক্কা’ (Ekka Dokka)। দুই ডাক্তারি পড়া শিক্ষার্থীকে নিয়ে শুরু হয়েছিল এই সিরিয়াল। আর এই ধারাবাহিকে হাত ধরে নতুন একটি জুটি উঠে এসেছে পর্দায়। ধারাবাহিকে রাধিকার চরিত্রে অভিনয় করছেন ‛মোহর’ খ্যাত সোনামনি সাহা (Sonamoni Saha)।

অন্যদিকে ‛পোখরাজ’ র চরিত্রে অভিনয় করছেন ‛শ্রীময়ী’ খ্যাত সপ্তর্ষি মৌলিক। (Saptarshi Moulik)। প্রথমদিকে দুজনের আধায়-কাঁচকলায় সম্পর্ক থাকলেও কখন যে কে কাকে মন দিয়ে ফেলে সেকথা কেউ জানে না। বর্তমানে তারা স্বামী-স্ত্র। রাধিকা ও পোখরাজের কেমিস্ট্রি দেখে মুগ্ধ সকলেই। তবে, কথায় বলে সুখ বেশিদিন সয় না। আর সেটাই হল রাধিকার জীবনে।

বাবাকে নির্দোষ প্রমান করতে মেজ কাকিমার ঘরের আলমারিতে কাগজ খুঁজতে গিয়ে ইতিমধ্যেই সে চোরের বদনাম মাথায় নিয়েছে। আর এইসময় সে পোখরাজকেও পাশে পায়নি। পোখরাজের কথা রাধিকাকে নিজেকেই নিজের প্রমান করতে হবে সে চোর নয়। এরই মাঝে সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যা দেখে তো রীতিমতো মাথায় হাত অনুরাগীদের।

 

View this post on Instagram

 

A post shared by Star Jalsha (@starjalsha)

ভাইরাল ওই প্রমোতে দেখা যাচ্ছে যে, পোখরাজ নিজে পুলিশ এনে রাধিকাকে ধরিয়ে দেয়। কেননা সে নাকি গয়না চুরি করেছে। যদিও রাধিকার বাড়ির সকলেই বলে রাধিকা গয়না চুরি করেনি। কিন্তু পোখরাজের কথা সেটা কোর্ট বিচার করবে। এমনকি পুলিশও তদন্তের স্বার্থে রাধিকাকে জেল হেফাজতে নেওয়ার কথা বলে। এবার দেখার পালা এই ঘটনার পর রাধিকা-পোখরাজের সম্পর্ক কোন দিকে মোড় নেয়।