×
EntertainmentVideoViral Video

শাড়ি ছেড়ে মর্ডান ড্রেসে পিলু, ইংলিশ গানে তীব্র শরীরী মোচড়ে দুর্দান্ত নাচ মেঘার, দেখুন ভিডিও

ইংলিশ গানে দুর্দান্ত ঠুমকা লাগালেন অভিনেত্রী মেঘা দাঁ। যদিও অভিনেত্রীর আগে তার একটি পরিচয় রয়েছে। আর সেটা হল তিনি একজন অসাধারণ নৃত্যশিল্পী। জি বাংলার (Zee Bangla) পর্দায় জনপ্রিয় একটি ধারাবাহিক ছিল ‘পিলু’ (Pilu)। সিরিয়ালে মুখ্য চরিত্রে অভিনয় করেছিলেন গৌরব রায়চৌধুরী (Gourab Roy Choudhary) ও মেঘা দাঁ (Megha Daw)।

 

View this post on Instagram

 

A post shared by MEGHA DAW (@megha_daw_official)

ধারাবাহিকে নায়িকার চরিত্রের নাম ছিল ‛পিলু’। অল্প সময়ের মধ্যেই পিলু জায়গা করে নিয়েছিল ভক্তদের হৃদয়ে। এমনকি রীতিমতো ঘরের মেয়ে হয়ে উঠেছিল। প্রায় সকলেই জানেন যে, ‘ডান্স বাংলা ডান্স’-র মঞ্চ থেকেই মেঘা সরাসরি ধারাবাহিকের মুখ্য চরিত্রে অভিনয়ের সুযোগ পেয়েছেন। যা তার জীবনে টার্নিং পয়েন্টও বলা যায়। নাচের সুবাদে তাকে আগে হাতে গোনা কয়েকটি মানুষ চিনতেন।

শাড়ি ছেড়ে মর্ডান ড্রেসে পিলু, ইংলিশ গানে তীব্র শরীরী মোচড়ে দুর্দান্ত নাচ মেঘার, দেখুন ভিডিও -

তবে, ধারাবাহিকের দৌলতে সে এখন সেলিব্রেটি। তাকে চেনেন না এমন মানুষ বাংলাতে খুবই কম আছে। যদিও পিলু শেষ হয়েছে অনেকদিন হল। কিন্তু তাতে কি? এখনও সমানভাবেই দর্শকদের প্রশংসা পান অভিনেত্রী পিলু। বরাবরই নাচে বেশ দক্ষ মেঘা মাঝেমধ্যেই নিজের নাচ পরিবেশন করেন। আর যা শেয়ার করেন ইনস্টাগ্রাম রিলে। সম্প্রতি মেঘা আবারও একটি নাচের ভিডিও তার ইনস্টাগ্রাম হ্যান্ডেলে শেয়ার করেছেন।

 

View this post on Instagram

 

A post shared by MEGHA DAW (@megha_daw_official)

যেখানে তাকে ইংলিশ গানে অসাধারণ ভাবে নাচতে দেখা যাচ্ছে। বর্তমানে তার শ্যুটিংয়ের ব্যস্ততা নেই। আর তাইতো জমিয়ে চলছে নাচের চর্চা। তার পরণে রয়েছে ক্রপ টপ, প্যান্ট ও তার উপর কালো শর্ট জ্যাকেট। খোলা চুলে নিজের মতো করে নেচে চলেছেন। সবমিলিয়ে সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল মেঘার এই নাচের ভিডিও।