×
Entertainment

অভ্রর বাচ্চার মা হতে চলেছে ফড়িং! এবার কি ফড়িংকে মেনে নেবে অর্জুন? ধারাবাহিকে নতুন চমক

জীবনের নতুন সন্ধিক্ষণে ফড়িং! অভ্রর সন্তানের মা হতে চলেছে সে। তাহলে এবার কি পরিণতি হবে অর্জুন-ফড়িংয়ের সম্পর্কের? ‛আলতা ফড়িং’ (Alta Phoring) ধারাবাহিকের এবার এলো নতুন মোড়। বর্তমানে ৭.১ রেটিং নিয়ে সপ্তম স্থানে রয়েছে এই ধারাবাহিক। একেরপর এক টুইস্ট আসছে এই সিরিয়ালে। সংসার, কূটকাচালী এসবের বাইরে গিয়ে খানিকটা অন্য ধারার গল্প নিয়ে টিভির পর্দায় এসেছিল এই ধারাবাহিক।

অভ্রর বাচ্চার মা হতে চলেছে ফড়িং! এবার কি ফড়িংকে মেনে নেবে অর্জুন? ধারাবাহিকে নতুন চমক -

মায়ের জন্য মেয়ের লড়াই সঙ্গে জিমন্যাস্টিকের দুনিয়ায় নিজেকে প্রতিষ্ঠিত করা এটাই ছিল গল্পের নায়িকার মূল উদ্যেশ্য। আর এই সব কাজে প্রথম থেকে তাকে সাহায্য করে চলেছে অভ্র অর্থাৎ ফড়িংয়ের ব্যাংক বাবু। মায়ের সঙ্গে হওয়া অন্যায়ের জবাব দেওয়া থেকে শুরু করে জিমন্যাস্টিক করা তার এই প্রতিটা স্ট্যাগেলে তার পাশে থেকেছে তার স্বামী। বেশ ভালোই চলছিল গল্পের ট্র্যাক। কিন্তু হঠাৎই গল্প মোড় নেয় অন্যদিকে। নায়কই হয়ে ওঠে খলনায়ক।

সেই সূত্র ধরেই দেখা যায় যে, অভ্র অর্থাৎ ব্যাংক বাবু টাকা চুরি করে পালিয়ে যায়। আর তাকেই শাস্তি দিচ্ছে তার স্ত্রী ফড়িং। এরই মধ্যে হঠাৎ করে ফড়িংয়ের জীবনে আসে অর্জুন। এমনকি তার সঙ্গে বিয়ে হয়ে যায় ফড়িংয়ের। আর বিয়ের দিনই হাজির হয় অভ্র। এরপর আবার একেরপর এক অশান্তি চলতে থাকে। কিন্তু অবশেষে আবারও অভ্ৰর স্থান হয় জেলে। তবে এরই মাঝে নতুন একটি ভিডিও এসেছে প্রকাশ্যে।

যেখানে দেখা যাচ্ছে যে, হঠাৎ করেই ফড়িং বমি করতে থাকে। আর তারপরই ডাক্তার এসে জানায় সে মা হতে চলেছে। আর একথা শুনে সকলেই অবাক হয়ে যায়। তাহলে আগামী দিনে কি হবে অর্জুন-ফড়িংয়ের সম্পর্কের? সম্প্রতি ধারাবাহিকের এই ভিডিওই ঝড়ের বেগে ভাইরাল হয়েছে।