EntertainmentVideoViral Video

পরনে দুধ সাদা পাজামা-পাঞ্জাবি, চর্চিত প্রেমিকা অরুনিতার সঙ্গে খালি গলায় দারুন গান গাইলেন Pawandeep, ভাইরাল ভিডিও

চর্চিত রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12’ (Indian Idol 12)এর সফর গত মাসের স্বাধীনতা দিবসের দিন শেষ হয়েছে। দীর্ঘ আটমাস ধরে চলেছিল এই শো। শেষ পর্যন্ত, এই শোয়ের সেরার সেরা মুকুট উঠেছে পবনদীপ রাজনের (Pawandeep Rajan) মাথায়। আর এই শোয়ের গ্র্যান্ড ফিনালে চলেছে টানা ১২ ঘন্টা জুড়ে, যা ভারতীয় টেলিভিশনের কোনো রিয়েলিটি শোয়ের ইতিহাসে প্রথম। আর এই শোয়ের দ্বিতীয় ফাইনালিষ্ট হয়েছিলেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)। তবে এই শো শেষ হয়েছে তো কি হয়েছে, এই শোয়ের মাধ্যমে তৈরি তাঁদের প্রেমের গুঞ্জন এখনো জারি রয়েছে। আর অরুণিতা এবং পবনদীপের কথিত প্রেম নিয়ে চর্চা এই শোয়ের টিআরপিকে বেশ অনেকটাই এগিয়ে নিয়ে গিয়েছিল। যদিও এই শো শেষের পরেও তাদের রসায়ন একটুকুও কমেনি। বরং বেড়েই চলেছে দিনের পর দিন।

প্রায় সময়েই একই সঙ্গে কাটান পবনদ্বীপ-অরুনিতা জুটি। যদিও তাঁদের পাশাপাশি ‘ইন্ডিয়ান আইডল 12’ শোয়ের ক্রেজও শেষ হয়নি। কিন্তু সবাই বলছে পবনদীপ রাজন এবং অরুনিতা কাঞ্জিলাল উভয়েই একে অপরকে ভালোবাসেন, এমনকি তাঁদের যুগলবন্দী বেশ আকর্ষণীয় হয়ে উঠেছে দর্শকদের কাছে। কিন্তু পবনদীপ-অরুনিতা বরাবরই বলছেন তাঁরা একে অপরের ভালো বন্ধু। এমনকি তাঁরা এখন একসঙ্গে বেশ কয়েকটি এলবামে গানের কাজও সেরে ফেলেছেন। আর তাদের একসঙ্গে পারফর্ম করা একের পর রিল তো ভিডিও করা তো চলছেই। আর সেই রিল ভিডিও গুলোও একেবারে জনপ্রিয়তার শীর্ষে পৌঁছে যাচ্ছে।

কিন্তু তাঁদের বরাবরই দাবি একে অপরের ভালো বন্ধু তাঁরা। কিন্তু দর্শকরা যা ভাবার অবশ্য তাও ভাববে! সম্প্রতি এই দুই পপুলার জুটির আরো একটি রিল ভিডিও ভাইরাল হল তাঁদের ফ্যান পেইজ থেকে। যেখানে দেখা যাচ্ছে, পবনদ্বীপ-অরুনিতা(Pawandeep-Arunita) খালি গলায় অসাধারণ সুরে গান গাইলেন। এই ভিডিওটিতে অরুনিতাকে দেখা যাচ্ছে নর্ম্যাল সালোযার লুকে আর পবনদ্বীপকে দেখা যাচ্ছে সাদা পাজামা-পাঞ্জাবী লুকে। যদিও এই ভিডিওটি দেখেই বোঝা যাচ্ছে, যে এটি কর্নার করে তোলা হয়েছে। যা Pawandeep.arunita.fan ইনস্টাগ্রাম ফ্যানপেইজ ঠিক রিলিজ করা হয়েছে।

Related Articles

Back to top button