Entertainment

মিউজিক ভিডিওর শুটিং শুরু করে দিলেন Pawandeep-Arunita, তুমুল ভাইরাল রোমান্টিক জুটির অন্তরঙ্গ মুহূর্তের ছবি

কয়েকদিন আগেই একটা রিল ভিডিওতে মজেছিলেন রোমান্টিক জুটি পবনদ্বীপ-অরুনিতা(Pawandeep-Arunita)। ওই ভিডিও সোশ্যাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল হয়েছিল। সবার সামনে যতই বলুক না কেন তাঁরা একের অপরের ভালো বন্ধু কিন্তু পাবলিক তো কিছুতেই ছাড়বে না। ইতিমধ্যেই পাবলিকের কাছেও তাঁরা বেশ ভালোই জুটি হিসেবে নাম কামিযে নিয়েছেন। চর্চিত রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12′(Indian Idol 12) এর সুবাদে তৈরি হওয়া অরুণিতা (Arunita Kanjilal) এবং পবনদীপের (Pawandeep Rajan) কথিত প্রেম নিয়ে চর্চা ক্রমশ জটিল হচ্ছে। যদিও লোকেদের গসিপকে বেশ আনন্দের সহিত বরণ করে নিয়েছে পবনদীপ-অরুনিতা! এমনকি এই শো শেষের পরেও তাদের রসায়ন একটুও কমেনি। বরং বেড়েই চলেছে দিনের পর দিন।

প্রায় সময়েই একই সঙ্গে কাটান পবনদ্বীপ-অরুনিতা জুটি। যদিও তাঁদের পাশাপাশি ‘ইন্ডিয়ান আইডল 12’ শোয়ের ক্রেজও শেষ হয়নি। মাঝে মাঝে ইনস্টাগ্রাম রিল ভিডিওতেও দেখা যায় এই দুইকে। কিছুদিন আগেই মুক্ত পেয়েছে পবনদ্বীপ-অরুনিতার নতুন এলবাম। যেখানে তাঁদের কন্ঠের ‘O Saiyyonii‘ গানটি বেশ ভাইরাল হয়েছিল। এছাড়া রয়েছে পবনদ্বীপ-অরুনিতার সঙ্গে Octopus Entertainment এর সঙ্গে ১ বছরের চুক্তি। সঙ্গে এরা দুইজন কাজ করছেন অভিনেতা Hrithik Roshan এর সঙ্গেও। সুতরাং বোঝাই যাচ্ছে একাধিক প্রজেক্ট রয়েছে পবনদ্বীপ-অরুনিতার হাতে এখন। এছাড়া তাদের দুজনে এখন চুটিয়ে স্টেজ পারফরম্যান্সও করছেন।

এদিন Octopus entertainment ইনস্টাগ্রাম পেইজ থেকে পবনদ্বীপ-অরুনিতার দুটি ছবি দেওয়া হল। তবে এই ছবিগুলি পবনদ্বীপ-অরুনিতার প্রথম মিউজিক ভিডিওর শুটের ছবি। যেখানে দেখা যাচ্ছে পবনদ্বীপের পরনে সাদা জামা-প্যান্ট আর অরুনিতার পরনে রয়েছে আকাশ বর্ণের লং গাউন। বেশ রোমান্টিক পোজে দাঁড়িয়ে রয়েছে দুজনেই। সিনেমার হিরো-হিরোইনের থেকে কম যাননা তাঁরা। এতটাই দুজনের মধ্যে ঘন কেমিস্ট্রি। একে অপরের দিকে এক দৃষ্টিতে তাকিয়ে রয়েছেন তাঁরা। ক্যাপশনে লেখা, পবনদ্বীপ-অরুনিতার প্রথম মিউজিক ভিডিও শুট।

Related Articles

Back to top button