Entertainment

‘Udi Udi Jaye’, ‘Super Dancer 4′-এর মঞ্চে দুর্দান্ত গান গেয়ে মঞ্চ মাতালেন পবনদ্বীপ-অরুনিতা, ভাইরাল ভিডিও

চর্চিত রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল 12′(Indian Idol 12) এর সফর চলতি বছরের ১৫ আগস্ট শেষ হয়েছিল। দীর্ঘ আটমাস ধরে চলা এই শোয়ের শেষে সেরার সেরা মুকুট উঠেছিল উত্তরাখণ্ডের পাহাড়ি ছেলে পবনদীপ রাজনের (Pawandeep Rajan) মাথায়। ১২ ঘন্টা জুড়ে চলা গ্র্যান্ড ফিনালে চলা যা ভারতীয় টেলিভিশনের কোনো রিয়েলিটি শোয়ের ইতিহাসে প্রথম। আর এই শোয়ের দ্বিতীয় ফাইনালিষ্ট হয়েছেন অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal)।

তবে এই শো শেষ হয়েছে তো কি হয়েছে, এই শোয়ের মাধ্যমে তৈরি সব প্রতিযোগীদের সুখ্যাতি এখন প্রায় আকাশছোঁযা। বিশেষ করে অরুণিতা-পবনদীপের(Arunita-Pawandeep) কথিত প্রেম নিয়ে তো আলাদা করে কিছু বলার নেই। যদিও এই শো শেষের পরেও তাদের রসায়ন একটুকুও কমেনি। বরং বেড়েই চলেছে দিনের পর দিন। এছাড়া এই শোয়ের আর চার প্রতিযোগীও সমানভাবে জনপ্রিয় হয়ে চলেছেন। তবে পবনদ্বীপ-অরুনিতার ডিমান্ড বোধহয় একটু বেশীই।

অন্যদিকে সোনি টিভির আরেকটি পপুলার শো ‘Supar Dancer Chapter 4‘। এই শোও চলছে দীর্ঘ আটমাস ধরেই। তবে আগামী ৯ অক্টোবর এই শোয়ের Grand Finale। ইতিমধ্যেই শেষ হয়েছে এই শোয়ের শুটিং। India পেয়ে গিয়েছে Dance ka kaal। কিন্তু এই শো Published করা হবে ৯ October। এই শোয়ের বিচারক আসনে আছেন, বিখ্যাত কোরিওগ্রাফার Gita Kapoor, অভিনেত্রী শিল্পা শেট্টি কুন্দ্রা (Shilpa Shetty) এবং পরিচালক Anurag Basu। এই শোয়ের Grand finale এর দিন হয়েছে Grand ধামাকা। তারই একটি ভিডিও ক্লিপিংস সম্প্রতি Pawandeeparunita ইনস্টাগ্রাম ফ্যানপেইজ থেকে পোস্ট করা হল।

যেখানে দেখা যাচ্ছে, পবনদ্বীপ-অরুনিতা (Pawandeep Rajan-Arunita Kanjilal) একই বর্ণের জামা পড়ে মঞ্চে ফাটিয়ে গাইছেন। তাও আবার ‘Raees’ ছবির ‘Udi Udi Jaye’ গানটি। এই গানের শেষে সঞ্চালক আদিত্য নারায়ণের (Aditya Narayan) অনুরোধে আরেকটি গানও ধরলেন পবনদ্বীপ। এই স্পেশাল অতিথির পারফরম্যান্সে এই মঞ্চ আরো বেশি আলোড়িত হয়ে গিয়েছিল। তবে পবনদ্বীপ-অরুনিতা শুধু গানটিই করলেন না সঙ্গে নাচলেনও। ভীষণ মজা করেই তাঁরা পারফরম্যান্স করলেন তা ভালই বোঝা গেল এই ভিডিওতে।

Related Articles

Back to top button