EntertainmentVideo

Pawandeep-Arunita: ভক্তদের সুখবর দিলেন পবনদ্বীপ-অরুনিতা, নতুনভাবে পথচলা শুরু জনপ্রিয় জুটির, দেখুন ভিডিও

এই মুহূর্তে গানের জগতে জনপ্রিয় দুটি নাম হল অরুনিতা কাঞ্জিলাল (Arunita Kanjilal) ও পবনদীপ রাজন (Pawandeep Rajan)। ইন্ডিয়ান আইডল র মঞ্চে থেকেই তাঁদের জনপ্রিয়তার শুরু। অসাধারণ গানের গলায় তাঁরা মন জয় করে নিয়েছে সকলের। বিচারক থেকে শুরু করে নামীদামি গায়ক -গায়িকারা সকলেই তাঁদের গানের প্রশংসায় রীতিমতো পঞ্চমুখ। তবে, উনিশ-বিষের ফারাকে চ্যাম্পিয়ন-এর মুকুট ওঠে পবনদীপের মাথায়।

 

আর প্রথম রানার্স আপ হয় অরুনিতা কাঞ্জিলাল। তবে, কাছের বন্ধুর এহেন সাফল্যে বেশ খুশি হয় অরুনিতা। মঞ্চের মধ্যেই জড়িয়ে ধরে শুভেচ্ছা জানায় তাঁকে। ‘ইন্ডিয়ান আইডল’ (Indian Idol 12) শেষ হলেও মাঝে মধ্যেই নেট মাধ্যমে ভাইরাল হয় অরুনিতা-পবনদীপ (Arunita-Pawandeep) জুটির বিভিন্ন গানের ভিডিও। সম্প্রতি নেট মাধ্যমে ভাইরাল তাঁদের আপকামিং মিউজিক ভিডিওর ফাস্ট লুক। যেখানে দেখা যাচ্ছে যে, একটি রুমের মধ্যে ফুল দিয়ে একটি লাভ সাইন করা। আর তার মাঝে রয়েছে অরুনিতা ও পবনদীপ।

 

 

View this post on Instagram

 

A post shared by Pawandeep Rajan (@pawandeeprajan)

 

একেবারে হাটু গেড়ে রিং দিয়ে অরুনিতাকে (Arunita Kanjilal) প্রপোজ করছে পবনদীপ (Pawandeep Rajan)। অরুনিতার পরণে রয়েছে লাল রঙের লং ওয়েস্টার্ন পোশাক। আর পবনদীপের পরণে রয়েছে ব্লেজার। পবনদীপ নিজেই তাঁর ইন্সট্রাগ্রাম (Instagram) হ্যান্ডেলে এটি শেয়ার করেছেন। আর ক্যাপশনে লেখেন যে, ‘গেস করুন টাইটেল। প্রথম গান শ্যুট’। এবার টিজার আসছে বলেও জানিয়েছে পবনদীপ। সম্প্রতি তাঁদের এই নতুন মিউজিক ভিডিওর (Music Video) ফাস্ট লুক ঝড়ের বেগে ভাইরাল হয়েছে নেট মাধ্যমে।

 

Related Articles

Back to top button