EntertainmentVideoViral Video

Bhojpuri Song: ঘরের ভিতর ‘সুপার হট’ অক্ষরার সাথে চরম ঘনিষ্ঠ রোমান্স পবন সিংয়ের, ভাইরাল ভিডিও

Advertisement
Advertisements

বর্তমানে পবন সিং (Pawan Singh) একজন ভোজপুরি ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেতা। তার সিনেমার গান গুলি পুরোনো হয়েও যেন দর্শকরা ভুলতে চান না। যে কারণে হামেশাই দৃশ্য গুলি ভাইরাল (Viral) হয়ে ওঠে। যেমন সম্প্রতি ভোজপুরি অ্যাকশন সিনেমা ‘সত্য’ (Satya) -র একটি গান হয়ে উঠেছে চরম ভাইরাল। হটবম্ব অভিনেত্রী অক্ষরা সিংহের (Akshara Singh) সাথে কার্যত যৌবন খেলায় জুড়েছে পবন সিং। তাদেরকে দুর্দান্ত রোমান্টিক মুডের মধ্যে কার্যত হারিয়ে যেতে দেখা গেছে।

Bhojpuri Song: ঘরের ভিতর ‘সুপার হট' অক্ষরার সাথে চরম ঘনিষ্ঠ রোমান্স পবন সিংয়ের, ভাইরাল ভিডিও

গানের নাম ‘তানি ফেরে দি বলম’ (Tani Fere Di Balam)। ভিডিওর শুরুতেই কার্যত হট অক্ষরাকে দেখে উত্তেজিত হয়ে গেলেন নায়ক। নায়িকাও নীল রঙের শাড়ি ও ব্লাউজে আরও গরম করলেন নায়ককে। ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন দিয়েছিলেন নায়ক। অক্ষরা নিজেই যেন যৌবনের সাগরে ডোবালেন পবন সিংকে। ভিডিও দেখে তাদের বোঝা যাচ্ছে হয়তো স্বামী-স্ত্রী। বন্ধ ঘরের মধ্যে এমন দুস্টু কাজ শুধু তারাই করতে পারে।

Bhojpuri Song: ঘরের ভিতর ‘সুপার হট' অক্ষরার সাথে চরম ঘনিষ্ঠ রোমান্স পবন সিংয়ের, ভাইরাল ভিডিও

ভিডিওর মধ্যেই বহুবার তাদের দুজনকে দেখা গেছে ঘনিষ্ট হতে। পবন, অক্ষরার শরীরে বেশ কয়েকবার চুম্বন ঝড় তুলেছিলেন। ‘Wave_Music‘ নামের ইউটিউব চ্যানেল থেকে বছর পাঁচেক আগে আপলোড করা হয় এই ভিডিও। এখনো পর্যন্ত ২.৮ কোটি মানুষ দেখে নিয়েছেন। হট ও ঘাম ঝরানো রোমান্স দেখতে এখনও মুখিয়ে আছেন সকলে। সাথেই ১ লক্ষ লাইক ও হাজার হাজার কমেন্ট এসেছে নেটিজেনদের।

সবাই অক্ষরা সিংহের প্রশংসায় ডুবেছেন। তার শরীরের জাদুতে কিভাবে সবাই ঘর্মাক্ত হয়েছে বলার নয়। আপনাদের জানিয়ে রাখি দুর্দান্ত এই গানটি গেয়েছেন গায়িকা ইন্দু সোনালী। সিনেমার অন্য গান গুলিও আপনাকে এতটাই আনন্দ দেবে। তাই সময় নষ্ট না করে দুর্দান্ত এই ভিডিওটি দেখে উপভোগ করুন।