×
EntertainmentViral Video

নিন্দুকদের মুখে ছাই! দুবাইয়ের বুর্জ খলিফায় দেখানো হল ‘পাঠান’ ছবির ট্রেইলার, দেখে খুশিতে আত্মহারা শাহরুখ

আগামী ২৫ সে জানুয়ারি পাঠান (Pathaan) সিনেমাটি রিলিজ করবে বিশ্ব ব্যাপী। তবে তাঁর আগে শাহরুখ খান (Shah Rukh Khan) আবার একবার বলিউডের সবথেকে বড়ো সুপারস্টার কেন তাঁর প্রমান দিয়ে দিলেন। সিনেমার গান নিয়েই কার্যত চর্চা শুরু হয়েছে। তর্কে বিতর্কে মজে আছেন সকলে। তবে পাঠান ছবির ট্রেলার এবার বিশ্বের সবথেকে উঁচু ‘বুর্জ খলিফা’ তে দেখানো হলো। শুধু তাই নয় সবার সাথে সামনের স্টেজে দাঁড়িয়ে দেখলেন শাহরুখ খান।

নিন্দুকদের মুখে ছাই! দুবাইয়ের বুর্জ খলিফায় দেখানো হল 'পাঠান' ছবির ট্রেইলার, দেখে খুশিতে আত্মহারা শাহরুখ -

পরনে কালো ক্যাজুয়াল পোশাক, ম্যাচিং জ্যাকেটে এদিন দেখা গেল কিং খানের। এই প্রোমোশনাল ইভেন্টের সময় পাঠানের ঝুমে জো পাঠান-এর হুক স্টেপেও নাচ করেন তিনি। আন্তর্জাতিক লিগ টি-টোয়েন্টির উদ্বোধনী অনুষ্ঠানের পাশাপাশি পাঠানের প্রচারের জন্য দুবাই উড়ে গিয়েছিলেন তিনি। আর সেখানেই বিভিন্ন আলাদা আলাদা অনুষ্ঠানে দেখা গেছে। সেখানকার শাহরুখ খান ফ্যান পেজ থেকেই এই ভিডিও গুলি সামনে এসেছে।

নিন্দুকদের মুখে ছাই! দুবাইয়ের বুর্জ খলিফায় দেখানো হল 'পাঠান' ছবির ট্রেইলার, দেখে খুশিতে আত্মহারা শাহরুখ -

একটি ইভেন্টে মাইক হাতে বিখ্যাত পাঠানের ডায়লগ বলতে শোনা গেল ‘পার্টি রাখোগে তো মেহমান নাবাজিকে লিয়ে পাঠান তো আয়েগা অর সাথ মে পটাকা ভি লায়েগা।’ ছবি থেকে নিজের আরেকটি সংলাপও বলেন ‘আপনি কুর্সি কি পেটি বাঁধ লো, মৌসম বিগড়নে ওয়ালা হ্যায়।’ ইন্টারন্যাশনাল ডিস্ট্রিবিউশনের ভাইস প্রেসিডেন্ট নেলসন ডি’সুজা এই বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছিলেন।

 

View this post on Instagram

 

A post shared by Maha (@mahasrk1)

চার বছর পরে সিনেমায় ফিরছেন শাহরুখ খান। ছবির গান ও ট্রেলার নিয়ে ইতিমধ্যেই শুরু হয়েছে চর্চা। শুক্রবারই শাহরুখ ফ্যানক্লাবের তরফে সিদ্ধান্ত নেওয়া হয়েছে ভারত জুড়ে ৫০০০ অনুরাগীদের জন্য ফার্স্ট ডে ফার্স্ট শো দেখানো হবে। ভারত সহ পৃথিবীর বিভিন্ন দেশে রিলিজ হবে পাঠান। শাহরুখের সাথেই দীপিকা পাডুকোন, জন আব্রাহাম, ডিম্পল কাপাডিয়া, আশুতোষ রানার মতো কলাকুশলীরা থাকবেন এই সিনেমায়।

 

View this post on Instagram

 

A post shared by Maha (@mahasrk1)