×
Entertainment

অন্তর্বাস ছাড়াই টাইট পোশাকে পরীনিতি, নেটিজেনদের চরম কটাক্ষের শিকার হয়েছিলেন নায়িকা

বি-টাউনের এক এক সময় এক-একরম ফ্যাশনের দেখা মেলে। কোনো সময় আবার ওভার ফ্যাশন নেটিজেনরা গ্রাহ্য করে না। যেমন নায়িকা পরিণীতি চোপড়ার (Parineeti Chopra) ক্ষেত্রে হয়েছিল। এমনিতে তিনি দারুন সুন্দর ফ্যাশন স্টেটমেন্ট দেখিয়ে থাকেন সবসময়। তার লাখ লাখ ফ্যাশন মানুষের পছন্দ হয়। তবে একবার বেকায়দাই ট্রোল হয়ে গিয়েছিলেন নায়িকা।

ADVERTISEMENT

একটি ফটো ভাইরাল হয়েছিল যেখানে নীল রঙের ডিপ নেক ওয়ান পিস ড্রেস পরেছিলেন নায়িকা। যা পরিণীতির শরীরের তুলনায় অনেকটাই টাইট। বেশ অস্বস্তিকর পরিস্থিতিতেই পড়েছিলেন পরিণীতি। ড্রেসটির সাথে তিনি কোনো অন্তর্বাস ব্যবহার করেননি যা ক্যামেরায় আরো অস্বস্তিকর পরিস্থিতির চিত্র উঠে গিয়েছিলো।

পরে অবশ্য পরিণীতি নিজেই সেই ব্যাপারটি বুঝতে পারে এবং নিজেকে আড়াল করার চেষ্টা করে। তবে paparazzi -দের ক্যামেরার থেকে কি আর ছাড় পাবে। খোলা চুল, হালকা মেকআপ ও বোল্ড লুকে নায়িকাকে অসাধারণ লাগছিলো। তবে নেটিজেনরা ‘চিপ পাবলিসিটি’ ও ‘লাইমলাইটে আসার একটা কৌশল’ বলেছেন মাত্র। অভিনয়ে তেমন একটা দেখা যায়না তাই এই ধরণের কাজকর্ম করেই সবার মুখে মুখে থাকতে চান। এই ধরনের কথাও শুনতে হয়েছিল নায়িকাকে।

ডিরেক্টর ‘Sooraj Barjatya’ পরের ছবি ‘Uunchai’ ছবিতে অভিনয় করছেন পরিণীতি চোপড়া। ‘Abhishek Bachchan’, Anupam Kher’ এই সিনেমায় অভিনয় করবেন। Ranbir Kapoor -এর সাথে ‘Animal’ সিনেমাতেও মুখ্য ভূমিকায় অভিনয় করছেন নায়িকা। সব শেষে Anurag Basu -র বিখ্যাত সিনেমা ‘Life In A Metro 2’ তে এবার অভিনয় করছেন পরিণীতি। যেখানে তার বিপরীতে দেখা যাবে অভিনেতা রাজকুমার রাওকে।

ADVERTISEMENT

Related Articles