×
EntertainmentVideoViral Video

কঠিন সত্যের মুখোমুখি পঞ্চমী! সিরিয়ালে এলো বড়সড় চমক, রইলো প্রোমো

পঞ্চমীর ধর্মসংকট! এই মুহূর্তে স্টার জলসার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল ‛পঞ্চমী’। ধারাবাহিকের মুখ্য চরিত্রে রয়েছেন সুস্মিতা দে (Susmita Dey) এবং অভিনেতা রাজদীপ গুপ্ত (Rajdeep Gupta)। হাতেগোনা কয়েকদিন হল টিভির পর্দায় এসেছে এই ধারাবাহিক। আর এরমধ্যেই পুরোদমে মনজয় করে নিয়েছে ভক্তদের। আর তার প্রমান মিলেছে টিআরপি তালিকায়।

কঠিন সত্যের মুখোমুখি পঞ্চমী! সিরিয়ালে এলো বড়সড় চমক, রইলো প্রোমো -

মা-বৌমা-সংসারের বাইরে গিয়ে একটু ভিন্ন ধারার গল্প বলছে এই সিরিয়াল। আর সেই কারণেই হয়তো এই ধারাবাহিক বেশি করে মনজয় করে নিয়েছে সকলের। এর আগে স্টার জলসার পর্দায় সাপের সিরিয়াল দেখানো হয়নি। শুরু থেকেই গল্পে রয়েছে একটি রহস্য। পঞ্চমীর জন্মরহস্য কেউ জানে না। তা একমাত্র জানে ওই নীলকন্ঠ মন্দিরের পুরোহিত। যেকিনা পঞ্চমীর পালিত পিতা।

কঠিন সত্যের মুখোমুখি পঞ্চমী! সিরিয়ালে এলো বড়সড় চমক, রইলো প্রোমো -

যে পঞ্চমী সাঁতার জানেনা সে জলের মধ্যে অনেকক্ষন থাকার পরও বেঁচে ফিরে আসে এমনকি তার কথা সাপেরা শোনে। এমন সব অদ্ভুত ঘটনা ঘটতে থাকে পঞ্চমীর জীবনে। তবে, কিঞ্জলদের গুরুদেব সন্দেহ করে যে, পঞ্চমী আসলে ইচ্ছেধারী সাপ। কিন্তু তিনি তা প্রমান করতে ব্যর্থ। ওদিকে গ্রামের লোকেরা জেনে যায় যে, পঞ্চমী সাপ আর তাই তাকে খুঁজতে থাকে। আর সে অবস্থায় কিঞ্জল পঞ্চমীকে বাঁচাতে তাকে বিয়ে করে রওনা হয় শহরের পথে।

কঠিন সত্যের মুখোমুখি পঞ্চমী! সিরিয়ালে এলো বড়সড় চমক, রইলো প্রোমো -

এরপর দুবার কিঞ্জলকে পঞ্চমী সাপের দংশনের হাত থেকে বাঁচায়। আর এরই মধ্যে প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে কিঞ্জল সেই শঙ্খর লোকেট পঞ্চমীকে পরিয়ে দিয়েছে। আর সেই লকেট পঞ্চমী ঠাকুরের গলায় পরিয়ে দিচ্ছে। আর তখনই সে সাপেদের ফিসফিস শুনতে পায়।

আর তারপরই দেখতে পায় সাপ মানুষ হয়ে যায়। এসব দেখে তো পঞ্চমী ধর্ম সংকটে পরে যায়। কি করে সে বুঝবে কে সাপ আর কে সাপ থেকে হয়ে উঠা মানুষ। সম্প্রতি ধারাবাহিকের এই প্রোমোই এসেছে প্রকাশ্যে।