×
EntertainmentVideoViral Video

ওটিটির সবথেকে সাহসী ‘Web Series’, ভুল করেও বাচ্চাদের সামনে ক্লিক করবেন না, নাহলে লজ্জায় পড়বেন

Ullu’s Bold Web Series: উল্লু প্রতি সপ্তাহেই নতুন ওয়েব সিরিজ নিয়ে হাজির হচ্ছে। তেমনই একটি সিরিজ ‘Charmsukh: Jane Anjane mein’। মুখ্য চরিত্রে অভিনয় করেছে নায়িকা জিনি জাজ (Jinnie Jazz)। তার ঘাম ঝরানো বেড সিনগুলি কার্যত সব সীমা অতিক্রম করে দিয়েছে। তার সাথেই এই সিরিজে দেখা গিয়েছিলো দীপক দত্ত শর্মা (Deepak Dutt Sharma) কে তার সাথে প্রচুর বোল্ড দৃশ্যে।

ADVERTISEMENT

এই ওয়েব সিরিজটির এখনো পর্যন্ত ৫ টি সিজন দর্শকদের সামনে এসেছে। এবার সিজনের পরের পর্ব অর্থাৎ সিজন ৫ এর ১ নং পর্বও রিলিজ হয়েছে বেশ কিছুদিন আগে।  বৌমা ও শশুরের অবৈধ শারীরিক সম্পর্কের গল্প দেখানো হয়েছিলো সিরিজের আগের গল্পে। জিনি ও তার শশুরের অবৈধ সম্পর্ক তৈরী হয়েছিল। একসময় সেসব নিয়েই গল্পে নেয় নতুন মোড়। তবে এই নতুন পর্বে জিনি তার দেওরের ছেলের সাথে অবৈধ সম্পর্ক তৈরী হতে দেখা গেছে।

২০২২ সালের ২৭ সে মে সম্পূর্ণ সিরিজটি রিলিজ হয়েছে। জিনিকে আবারো এই পর্বে খোলামেলা বিভিন্ন সিনে দেখা গেছে। সম্পূর্ণ সিরিজটি লজ্জার সব বাঁধ ভেঙে দিয়েছে। যে কারণে ভুলেও পরিবারের সামনে দেখবেন না যেন। ঘাম ঝরানো এই সিরিজটি দেখার জন্য অবশ্যই কিন্তু আপনাকে উল্লুর সাবস্ক্রিপশন নিতে হবে। তাহলে আজই চটপট সাবস্ক্রিপশন নিয়ে সিরিজটি উপভোগ করুন।