×
EntertainmentVideoViral Video

OTT-র সবচেয়ে সাহসী ওয়েব সিরিজ, নির্লজ্জতার সমস্ত সীমা অতিক্রম করেছেন অভিনেত্রী পারমিতা

Wrong Turn Web Series: উল্লু আবারো তাদের নতুন সিরিজ নিয়ে হাজির হয়েছে। সম্পূর্ণ উষ্ণতায় পরিপূর্ণ নতুন এই সিরিজ দর্শকদের ঘাম ঝরাবে অনায়েসেই। বলার অপেক্ষা রাখে না কোন সিরিজের কথা বলা হচ্ছে। Ullu-র ‘Wrong Turn’ সিরিজ নিয়ে মুখ্য চরিত্রে হাজির হয়েছেন অভিনেত্রী Paromita Dey। প্রতিবারের মতো এবারও থাকছে এই সিরিজে ব্যাপক খোলামেলা সিন। পারমিতার ফিগার ও শরীরের উষ্ণতায় ছুটবে সকলের রাতের ঘুম।

ADVERTISEMENT

২৪ সে মে Ullu -র পর্দায় রিলিজ হয়ে গেছে এই সিরিজটি। পারমিতার সাথেই দেখা যাবে আরেক অ্যাডাল্ট সিরিজের অভিনেত্রী Madhavee Lawre -কে। গল্প অনুযায়ী নতুন বিয়ে হয়েছে আকাশ ও স্বপ্নার। তবে আকাশের এতই কাজ যে বউকে ঠিক করে সময় দিতে পারে না সে। যে কারণে তার স্বামী বলে নতুন কোনো বন্ধু করতে। এরপর স্বপ্না বরের ছোট ভাই অর্থাৎ দেওরের সাথে একসময় বন্ধুত্ব জমায় ও তারপরে শারীরিক সম্পর্ক তৈরী হয় তাদের।

তবে একসময় তার দেওরের বিয়ের খবর জানতে পারে স্বপ্না। সেই রেগে দেওরের মাথায় বন্ধুক ধরে সে। তবে তারপরে কি হবে এই বেনামি চরিত্রের? তা জানতে হলে আপনাকে সম্পূর্ণ সিরিজটি কিন্তু অবশ্যই দেখতে হবে। সিরিজটি যেহেতু রিলিজ হয়ে গেছে তাই আর সময় নষ্ট না করে তাড়াতাড়ি ঘাম ঝরানো এই সিরিজটি উল্লুর পর্দায় এক্ষুনি দেখে নিন।

উল্লেখ্য এই কন্টেন্ট শুধুমাত্র অ্যাডাল্টদের জন্য।

ADVERTISEMENT

Related Articles