Entertainment

শুধু Aryan নয়, বিমানবন্দরে গৌরীর কাছেও পাওয়া গিয়েছিল মাদক! কী সাফাই দিয়েছিলেন Shahrukh-পত্নী?

টিনসেল টাউনের এখন একটাই খবর। শনিবার এক্কেবারে নাটকীয় কায়দায় এক বিলাসবহুল প্রমোদতরীতে মাদক নিয়ন্ত্রক সংস্থার আধিকারিকরা গোপন সূত্রে খবর পেয়ে হানা দিয়ে ক্রুজে ‘রেভ পার্টি’ থেকে শাহরুখ (Shahrukh Khan) পুত্র আরিয়ান (Aryaan Khan), তাঁর ঘনিষ্ঠ বন্ধু আরবাজ মার্চেন্টসহ মোট ৮ জনকে আটক করে। শনিবার গভীর রাতে এই খবর ছড়িয়ে পড়তেই বি-টাউনসহ গোটা দেশে চাঞ্চল্য ছড়ায়। অবশেষে রবিবার সকালে আরিয়ান খানকে আটক করে জিজ্ঞাসাবাদ করে এনসিবি।

আরিয়ান খান ও গৌরী খান

মাদক মামলায় জড়িত শাহরুখ পুত্রকে শেষমেষ বিকাল চারটে নাগাদ গ্রেফতারির নির্দেশ দেওয়া হয়। আইনের ৮সি, ২০বি, ২৭ এবং ৩৫ নম্বর ধারায় গ্রেফতার করা হয়েছে আরিয়ান খানকে। শাহরুখ-পুত্র আরিয়ানের গ্রেফতারের পর থেকেই নানা চাঞ্চল্যকর তথ্য সামনে আসছে। কখনও জানা যাচ্ছে, আরিয়ানের জন্মের পর শাহরুখ খান চেয়েছিলেন তাঁর ছেলে আরিয়ান যাতে মাদকাসক্ত, শরীরী সম্পর্কে, প্রেমে সবটাতেই হতে গভীরভাবে লিপ্ত হয়। তবে এর রেশ কাটতে না কাটতেই আরও একটি পুরনো ঘটনার সামনে এসেছে, জানা গিয়েছে, আরিয়ানের মা, গৌরী খানের (Gouri Khan) কাছেও নাকি একবার মাদক পাওয়া গিয়েছিল ২০১১ সালে।

আরিয়ান খান, গৌরী খান ও শাহরুখ খান

বার্লিন বিমানবন্দরে শাহরুখ-পত্নীর কাছ থেকে গাঁজা পাওয়া যাওয়ায় তখন মাদকসমেত গ্রেফতার করা হয়েছিল তাঁকে। যদিও পরবর্তীকালে গৌরী জানিয়েছিলেন, তাঁর বিরুদ্ধে হওয়া সমস্ত অভিযোগ মিথ্যে। সম্পূর্ণটাই মিথ্যে রটনা। শাহরুখ-পুত্রের লেন্সের বাক্স থেকে মাদক উদ্ধারের দরুন আপাততঃ এনসিবি-র হেফাজতে রয়েছেন আরিয়ান। সোমবার তাঁকে আদালতে তোলা হবে। যদিও রবিবার রাতে জানা গিয়েছিল যে তাঁকে কেবলমাত্র এক দিনের জন্য হেফাজতে রাখা হবে, কিন্তু আরিয়ানকে এখনই ছাড়া হচ্ছে না বলেও জানিয়েছেন এনসাবি।

 

Related Articles

Back to top button