Entertainment

Aarav Kumar: ‘আমরা এত বড়লোক কেন মা?’ টুইঙ্কেলকে প্রশ্ন করেছিলেন Akshay পুত্র আরভ

অক্ষয়কুমার (Akshay Kumar)-এর স্ত্রী ও টুইঙ্কল খান্না (Twinkle Khanna) অভিনেত্রী ছাড়াও লেখিকা হিসেবে তাঁর দারুণ পরিচিতি। তাঁর লেখা ‘মিসেস ফানি বোনস’ যথেষ্ট হিট। এছাড়া টুইঙ্কেল নিজেও একজন স্পষ্টবক্তা।

আরভ কুমার ও টুইঙ্কেল খান্না

এবার টুইঙ্কল ফাঁস করলেন তাঁর ছেলে আরভ (Aarav Kumar)-এর একটি সিক্রেট। সম্প্রতি টুইক ইন্ডিয়ার ইউটিউব চ্যানেল আয়োজিত একটি আড্ডার অনুষ্ঠানে ইনফোসিস ফাউন্ডেশনের চেয়ারপার্সন তথা জনপ্রিয় লেখিকা সুধা মুর্তির (Sudha Murty) সঙ্গে আড্ডায় মেতেছিলেন টুইঙ্কল।

অক্ষয় কুমার, টুইঙ্কেল খান্না ও আরভ কুমার

সেই আড্ডাতেই কথায় কথায় উঠে আসে টুইঙ্কলের ছেলের একটি সিক্রেট। কখনও কখনও বৈভব-বিলাসিতার মধ্যে বেড়ে ওঠা সেলিব্রিটি সন্তানরা আর পাঁচজন সাধারণ মানুষের মতন থাকতে চান। তাঁদের কাছে তখন এই বিলাসিতা অসহ্যকর হয়ে ওঠে।

আরভ কুমার ও অক্ষয় কুমার

তাহলে সেলিব্রিটিরা কিভাবে তাঁদের সন্তানদের মনে থাকা এরকম প্রশ্নের উত্তর কিভাবে দেন! এই প্রসঙ্গে প্রথমে সুধা জানান, একবার তাঁর ছেলে রোহান (Rohan)-কে নিয়ে তিনি আদিবাসী অঞ্চলে উপস্থিত হলে তিনি সেই আদিবাসীদের দেখিয়ে তখন রোহানকে বলেছিলেন, এঁদের মধ্যে অনেকেই আছেন যাঁরা রোহানের থেকেও বেশি প্রতিভাধর।

আরভ কুমার ও টুইঙ্কেল খান্না

কিন্তু শুধুমাত্র সুযোগ-সুবিধার অভাবে তাঁরা আজ সেই স্বপ্ন থেকে বঞ্চিত। সুতরাং যে যাইই পেয়ে থাকুক যেনো তা হেলায় না হারায়! এরপর এই প্রসঙ্গে টুইঙ্কেল (Twinkle Khanna) বলেন, আরভ একবার তাঁকে জিজ্ঞাসা করেছিল, কেন তাঁরা এত আরামে থাকেন এবং কেন তাঁদের এত বিলাসিতা।

আরভ কুমার, টুইঙ্কেল খান্না ও অক্ষয় কুমার

তখন টুইঙ্কল বলেছিলেন, তুমি মুখে রুপোর চামচ নিয়ে জন্মালেও তোমাকেই সেই দায়িত্ব পালন করতে হবে, আর প্লাস্টিকের চামচ নিয়ে জন্মালেও, সেই দায়িত্বও তোমাকেই সামলাতে হবে।

 

 

কিন্তু রূপোর চামচ দিয়ে জন্মালেই শুধু হবেনা, তোমাকে দেখতে হবে যারা চামচের মর্যাদা থেকে বঞ্চিত তাদের মুখেও খাবার তুলে দেওয়া। টুইঙ্কলের মুখে এই কথা শুনে আরভ (Aarav Kumar) বুঝেছিল যে সে, বিলাস ও বৈভবকে কাজে লাগিয়ে অসহায় মানুষদের পাশে দাঁড়াবেন।

 

Related Articles

Back to top button