Entertainment

Chiranjeet Chakraborty: মিঠুন মৃতপ্রায় স্টার: চিরঞ্জিত

মিঠুন মৃতপ্রায় তারকা! তাকে জীবন দান করতে খরচ হচ্ছে দেবের। ফের একবার বিস্ফোরক মন্তব্য চিরঞ্জিতের (Chiranjeet Chakraborty) গলায়। মাঝেমধ্যেই তিনি গর্জে ওঠেন। মাস কয়েক আগে প্রসেনজিৎকে (Prosenjit Chatterjee) নিয়েও তার গলায় শোনা গিয়েছিল অন্য সুর। বুম্বাদাকে ‛ইন্ডাস্ট্রি’ তকমা দেওয়ার ঘোর বিরোধী ছিলেন চিরঞ্জিত। আর এবার তার নিশানায় মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)। তবে, প্রতিবারই চিরঞ্জিতের মন্তব্য এটাই প্রমান করে যে, তিনি রাজনীতি ও শিল্পকে গুলিয়ে ফেলেন।

আমরা সকলেই জানি যে, দেব (Dev) ও মিঠুন অভিনীত সিনেমা ‛প্রজাপতি’ কতটা হিট। সকলের মুখেই প্রশংসিত হয়েছে এই ছবি। এমনকি কিছুদিন আগেও চিরঞ্জিত (Chiranjeet Chakraborty) প্রজাপতিতে মিঠুনের অভিনয়ের প্রশংসা করেছিলেন। এমনকি সিনেমাটি সবাইকে দেখার অনুরোধ করেছিলেন। আর পরক্ষনেই আবার সেই মিঠুন চক্রবর্তীকে (Mithun Chakraborty) কলকাতা চলচ্চিত্র উৎসবে আমন্ত্রণ করার ঘোর বিরোধী হয়ে ওঠেন চিরঞ্জিত। আর তার কারণ মিঠুন বিজেপির সমর্থক।

যদিও চিরঞ্জিত (Chiranjeet Chakraborty) একসময় মিঠুনের সঙ্গে তার বন্ধুত্ব প্রসঙ্গে জানিয়েছিলেন যে, তাদের পুরোনো বন্ধুত্ব আজও একইরকম আছে। রাজনৈতিক কারণে মতভেদ থাকলেও তার প্রভাব বন্ধুত্বে পড়বে না। কিন্তু তিনিই পরক্ষনে আবার মিঠুনের (Mithun Chakraborty) বিরোধিতা করছেন। চিরঞ্জিত দাবি করেছেন যে, দেব (Dev) নাকি তাকে বলেছেন মিঠুন সকাল বেলা তৃণমূলকে গালাগালি দিয়ে রাতে দেবের বাড়িতে এসে মাংসভাত খেয়েছেন।

অভিনেতার কথায় মিঠুন (Mithun Chakraborty) যতদিন বিজেপিতে রয়েছে ততদিন তাকে বাংলা ফিল্মে না নেওয়াই উচিত। তার মতে মিঠুন মৃতপ্রায় তারকা। যাকে কিনা জীবন দান করতে দেবের খরচ হচ্ছে বলে দাবি করছেন চিরঞ্জিত (Chiranjeet Chakraborty)। অনেকের মতে বিজেপি করেও মিঠুনের বাংলা ইন্ডাস্ট্রিতে এতটা দাপটের সঙ্গে কাজ করা একেবারেই ভালো চোখে দেখছেন না চিরঞ্জিত।