Entertainment

Ankush-Oindrila: ‘কাজ নেই তো ঘর ঝাড়ু দে’, ভাঙা পা নিয়ে বিছানায় শুয়ে থাকায় অঙ্কুশকে হুকুম ঐন্দ্রিলার!

একি কান্ড! নেই কাজ তো খই ভাজ বলে বসলেন নিজের কাছের মানুষই! কাজ না থাকলে একটু ইনস্টাগ্রামে আড্ডাও দেওয়া যাবেনা! তাতেই প্রেমিকার হুকুম চলে আসবে! হবু বউ আর ডাক্তারের নির্দেশ অক্ষরে অক্ষরে পালন করছেন নায়ক! কিন্তু কেন? বাংলার জনপ্রিয় ডান্স রিয়েলিটি শো ‘ডান্স বাংলা ডান্স’ (Dance Bangla Dance)-এর শ্যুট চলাকালীনই পা ভেঙে গিয়েছিল এই শোয়ের প্রাণ ভ্রমরা সঞ্চালক অঙ্কুশের।

 

কিন্তু অঙ্কুশ (Ankush Hazra) তা নিয়ে একেবারেই বিশ্রাম করেননি, সেই ভাঙা পা নিয়ে ৫০ দিন ধরে কাজ চালিয়ে গিয়েছিলেন। আর তাঁর নতুন ছবি ‘লাভ ম্যারেজ’রও শ্যুটও শুরু করে দিয়েছিলেন। কিন্তু শরীর কি মানে এত খাটনি, স্বাভাবিকভাবেই যা হওয়ার তাইই হল! তাঁর পায়ে অসম্ভব ব্যাথা বেড়ে যাওয়ায় বাধ্য হয়েই বন্ধ রাখতে হয়েছে শ্যুটিং। বর্তমানে তিনি শয্যাশায়ী।

 

তাই নিজের সময় কাটাতে ইনস্টাগ্রামে ‘Ask Me Anything’ খেলতে এসেছেন অভিনেতা। যেখানে অনুরাগীদের জমে থাকা নানা প্রশ্নের জবাব দিয়েছেন নায়ক নিজেই। কিন্তু তারমাঝেই ‘কাজ নেই তো ঘর ঝাড় দে’ উত্তর এল ঐন্দ্রিলার (Oindrila Sen) কাছ থেকে।

আর উত্তরে অঙ্কুশের খাসা জবাব, ‘এই জন্য উটকো লোকদের ওপর আমার রাগ হয়।’ তবে বর্তমানে তাঁর পায়ের ব্যাথা চরম পর্যায়ে, মারাত্মক যন্ত্রণায় তাঁর ওঠানামা মুশকিল হয়ে গিয়েছে। আপাতত ১০ দিন সম্পূর্ণ বিশ্রাম, সঙ্গে জানা গিয়েছে ব্যথা না কমলে হতে পারে নায়কের সার্জারিও।

 

Related Articles

Back to top button