Entertainment

Yash-Nusrst: এই প্রথম সোশ্যাল মিডিয়ায় যশের সঙ্গে সন্তানের ছবি পোস্ট করলেন নুসরত জাহান

টলিউডের চর্চিত নায়িকা নুসরত জাহানের (Nusrat Jahan) ব্যক্তিগত জীবন নিয়ে পাবলিকের চর্চার শেষ নেই! যশ-নুসরতের প্রেম নিয়ে কৌতুহলেরও শেষ নেই অনুরাগীদের মনে। অন্তঃসত্ত্বা অবস্থাতেই নুসরত তাঁর সঙ্গে যশের সম্পর্ককে শিলমোহর দিয়েছেন। তারপর থেকেই যশ-নুসরতের সোশ্যাল মিডিয়ায় আনাগোনা লেগেই রয়েছে ফ্যানেদের। প্রেম প্রকাশ্যে আনবার কয়েকদিন আগেই প্রথমবার একফ্রেমে ধরা দিয়েছিলেন ‘যশরত’। আর তারপর বুধবার রাতে নুসরত জাহান নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে (Instagram Story) পোস্ট করলেন একটি বিশেষ ছবি।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

 

আর সেখানে দেখা যাচ্ছে, মা-বাবার ‘সন্তান’ হ্যাপির সঙ্গে ধরা দিলেন। তবে হ্যাপিকে সঙ্গে নিয়ে আছেন যশই (Yash Dasgupta)। কিন্তু এটি কিন্তু যশ-নুসরতের চারপেয়ে সন্তান। এটিকেই যশ ধরে রয়েছেন আর ক্যাপশনে নিজের ‘Kiddo’ বলে উল্লেখ করেছেন। যশের এই সারমেয়কে কমবেশি সবাই চেনেন যশের ভক্তরা। যশের পোষ্য এখন সন্তান স্নেহে আগলে রাখেন নুসরতও। এর আগেও বহুবার হ্যাপিকে নিয়ে নুসরত একা ছবি দিলেও, এই প্রথম যশ আর হ্যাপি একসঙ্গে ধরা দিলেন নুসরতের ইনস্টাগ্রামে। ছবির ক্যাপশনে নুসরত লিখেছেন, ‘হ্যাপি… লাভ… মাই কিডো’।

 

নুসরত জাহানের ইনস্টাগ্রাম স্টোরি

গত ২৬শে অগস্ট ঈশানের জন্ম দিয়েছেন নুসরত। সন্তানকে সামলে কাজে ফিরেছেন নায়িকা। এদিকে সন্তানের বাবার পরিচয়ও সামনে এসেছে ইতিমধ্যেই। ছেলের দায়িত্ব, শ্যুটিংয়ের দায়িত্ব, সংসদীয় দায়িত্বও সবটাই একসঙ্গে পালন করছেন নুসরত। গত শুক্রবার থেকে ‘জয় কালী কলকাত্তেওয়ালি’র শ্যুটিং শুরু করেছেন নুসরত। অন্যদিকে গত মাসেই ‘চিনে বাদাম’ ছবির কাজ সেরেছেন যশ দাশগুপ্ত।

 

 

View this post on Instagram

 

A post shared by Yash (@yashdasgupta)

 

তবে এক্ষুনি ঈশানের প্রথম ঝলক দেখাতে আগ্রহী নন নতুন মা নুসরত জাহান।
সম্প্রতি এক সাক্ষাৎকারে যশ জানিয়েছেন পুজোয় তাঁর চারপেয়ে সন্তান হ্যাপির জন্য একটি ‘স্পা সেশন’ বুক করেছেন তিনি। কারণ এই মজা লুটতে ভালোই পারেন হ্যাপি। পাশাপাশি হ্যাপির নিজস্ব পারফিউম থেকে শুরু করে, নিজস্ব ফোম সবটাই আছে।

 

Related Articles

Back to top button