Entertainment

Nusrat Jahan: মা হওয়ার পর প্রথম পুজো, ছেলে ঈশানকে নিয়ে কী কী প্ল্যান করলেন নুসরত! দেখুন ভিডিও

টলিউডের (Tollywood) জনপ্রিয় প্রথম সারির নায়িকাদের তালিকায় একজন হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। তাঁকে নিয়ে কম জল্পনা কম কটাক্ষ চলে না নেট মাধ্যমে। তবুও নিজেকে শক্ত ও দৃঢ়ভাবে প্রতিষ্ঠা করে রেখেছেন অভিনেত্রী। এখন সে এক সন্তানের মা। তাঁর জীবনের এখন অস্তিত্ব শুধুমাত্র তাঁর সন্তানের এবং যশের। গত বছর দূর্গাপুজোতেই মুক্তি পাওয়া ‘এওএস কলকাতা’ ছবির শ্যুটিং থেকেই যশ-নুসরতের (Yash-Nusrat) মধ্যে প্রেমের সূত্রপাত।

 

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

 

আর তারপর নিখিলের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদ থেকে শুরু করে সন্তানের জন্মদেওয়া তা কারোরই অজানা নয়। তবে, এবার দেড় মাসের ছেলের সঙ্গে কিভাবে পুজো কাটাবেন তা খোলাখুলি জানালেন অভিনেত্রী নুসরত (Nusrat Jahan)। বেশ কিছুদিন ধরেই অনুরাগীরা নুসরতের কাছে তাঁর পুজোর প্ল্যান জানতে চেয়েছিলেন। এবার সেই নিয়েই খোলাখুলি জবাব দিলেন অভিনেত্রী। সম্প্রতি নুসরতের ফ্যান পেজ থেকে শেয়ার করা হয়েছে সেই ভিডিও।

 

 

সেই ভিডিওটিতে নুসরতকে (Nusrat Jahan) বলতে শোনা যাচ্ছে যে, ‘আমার কাছে এবছরের পুজোটা একটু অন্যরকম। আমার খুদেটার সঙ্গে বেশি সময় কাটাবো। ওর প্রথম পুজো। বাড়িতেই থাকব, বাড়িতেই আড্ডা দেব বন্ধুদের সঙ্গে’। এমনকি এ কদিন যে জমিয়ে ডায়েট ভুলে রোল চাউমিন থেকে শুরু করে সমস্ত ধরণের জাঙ্ক ফুড খাবেন অভিনেত্রী তাও জানান বৈকি। সম্প্রতি নুসরতের এই পুজো প্ল্যানের কথাই প্রকাশ্যে এসেছে।

 

Related Articles

Back to top button