×
Entertainment

টেনিস কোর্ট থেকে সাহসী পোশাকে ছবি পোস্ট করলেন সাংসদ-অভিনেত্রী নুসরত জাহান, দেখে ক্লিন বোল্ড পুরুষ ভক্তরা

পরণে স্পোর্টস ব্রা ও প্যান্ট! টেনিস কোর্টে বসে একেরপর এক পোজ অভিনেত্রী নুসরতের। ছবি দেখে প্রশংসার ঝড় নেটদুনিয়ায়। টলিপাড়ার অন্যতম চর্চিত তথা বিতর্কিত অভিনেত্রী হলেন নুসরত জাহান (Nusrat Jahan)। ব্যক্তিগত জীবনের নানান টানাপোড়েন নিয়ে দীর্ঘদিন যাবৎ ধরে তিনি উঠে আসছেন সংবাদের শিরোনামে। যদিও এখন সবকিছুই স্পষ্ট সকলের কাছে। আপাতত স্বামী, সন্তান ও কেরিয়ার তিনটেই সমান তালে সামলে চলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

যশ – নুসরতের (Yash- Nusrat) সম্পর্কের সমীকরণ এখন সকলের কাছেই দিনের আলোর মতো পরিষ্কার। একজন অভিনেত্রী, সাংসদের বাইরে গিয়েও নুসরতের (Nusrat Jahan) নতুন একটি পরিচয় হয়েছে। আর সেটা হল তিনি ঈশানের মা। তবে, সন্তান হওয়ার পর যতদিন যাচ্ছে ততই যেন গ্ল্যামার উপচে পড়ছে নুসরতের। আর সেই গ্ল্যামারের আগুনে ক্লিন বোল্ড হচ্ছেন নুসরতের পুরুষ ভক্তরা।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

কাজের ফাঁকে যেমন ফটোশ্যুট করেন তেমনই আবার নানান রিলসেও নিজেকে মেলে ধরেন নতুন নতুন অবতারে। সম্প্রতি অভিনেত্রী নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেলেই শেয়ার করেছেন তিনটি ছবি। যেখানে তার পরণে রয়েছে স্পোর্টস ব্রা ও প্যান্ট। বাঁ হাতে স্মার্ট ওয়াচ। স্টাইল করে বাঁধা চুল। টেনিসের কোর্টে বসে একেরপর এক পোজে ছবি তুলেছেন অভিনেত্রী।

 

View this post on Instagram

 

A post shared by Nussrat Jahan (@nusratchirps)

ছবি শেয়ার করে অভিনেত্রী ক্যাপশনে লিখেছেন যে, ‛চেঞ্জ দা গেম….ডোন্ট লেট দা গেম চেঞ্জ ইউ’। সঙ্গে একটি ইমোজিও দিয়েছেন। ছবি প্রকাশ্যে আসতেই একেরপর এক কমেন্টের বন্যায় ভরিয়েছেন নেটিজেনরা। কেউ লিখেছেন যে, ‛সেক্সী’। আবার কেউ লিখেছেন ‛সো হট’। আবার কেউ নুসরতকে ভালো করে খাওয়ার পরামর্শ করেছেন।