EntertainmentVideoViral Video

সানি লিওনির পর বাংলাদেশের আইটেম গানে নেচে ঝড় তুললেন নুসরত, ‘ময়ূরী’ হয়ে সামনে এলেন ঈশান জননী!

২০২০ সাল যেন তর্ক-বিতর্ক দিয়েই কেটেছে অভিনেত্রী-সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan)। বিয়ে থেকে বাচ্চা সব কিছু নিয়েই সংবাদ শিরোনামে ছিলেন অভিনেত্রী। তবে, ‘রাত গায়ি, বাত গেয়ি’র মতো সব ভুলে এখন কাজে মজেছেন নায়িকা। নতুন বছরের শুরুতেই বাংলাদেশের (Bangladesh) একটি মিউজিক ভিডিওতে দেখা যাবে নুসরতকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

অভিনয় নিজেই তাঁর ইনস্টাগ্রাম (Instagram) হ্যান্ডেলে সেই মিউজিক ভিডিওর প্রথম ঝলক শেয়ার করেছেন। মা হওয়ার পরও আগুনের মতো রূপের ছটা দেখে হুঁশ উড়েছে সবার। পরিচালক বাবা যাদব (Baba Jadav) সেই খবরে শিলমোহর দিয়েছেন। বাংলাদেশের টিএম প্রযোজনা সংস্থার থেকে এই আইটেম গান ‘নাচ ময়ূরী নাচ’ (Nach Mayuri Nach) আসতে চলেছে। যার গানের কথা ও সুর দিয়েছেন তাপস (Taposh)। গান করেছেন গায়িকা লুইপা (Luipa)। প্রযোজনা ও সাজে ফারজানা মুন্নি (Farjana Munni)। সব মিলিয়ে দারুন হিট হতে চলেছে গানটি এমনটাই দাবি সংস্থার তরফ থেকে।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

গানের টিজারটিতে নুসরতকে ময়ূরীর পালকের তৈরী কাঁচুলি, কাছা দেওয়া খোলামেলা পোশাকে দেখা গেছে। আবার কখনও রানী রঙের কাঁচুলি-ঘাগড়ার হিল্লোলে আইটেম বম্ব নুসরত। খোলা চুল, মেকআপ ও দারুন এক্সপ্রেশনে খুব হট দেখাচ্ছে নায়িকাকে। এর আগে প্রয়োজনা সংস্থাটি সানি লিওনের (Sunny Leone) সাথে কাজ করেছিলেন। যেটিও একটি মিউজিক ভিডিও ছিল। ‘দুস্টু পোলাপান’ নামের সেই নাচের ভিডিওটিও দারুন হিট হয়েছিল।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

বাংলা থেকে নুসরত নয় মিমি চক্রবর্তীও (Mimi Chakrablrty) নীরব হোসেনের (Nirab Hossein) সঙ্গে জুটি বেঁধেছেন এই প্রযোজনা সংস্থার দৌলতে। মিমির ভিডিও প্রকাশ্যে আসতেই দারুন ভাইরাল হয়েছিল। তবে নুসরতের ভিডিওটি বাড়তি পাওয়া নেটিজেনদের। দুটি ভিডিওর পরিচালনা করেছেন বাবা যাদব। নুসরত ও মিমির মধ্যে পার্থক্যটা কি? এই বিষয়ে বাবা যাদব বলেছেন – “দয়া করে বিতর্ক তৈরী করবেন না। আমি ওদের সাথে অনেকদিন ধরে কাজ করছি। দুজনেই নিজেদের দিক থেকে বেস্ট। এই সংস্থা চেয়েছিলেন রোমান্টিক গান করবেন মিমির সাথে। তবে আইটেম সং-এ থাকবে নুসরত”। তবে বাবা যাদব নিজের কথার সাহায্যেই ভালো ছক্কা হাকিয়েছেন বলা যায়। তিনি আরও বলেছেন – “রাজস্থানে শুট করা মিমি-নীরবের ভিডিও তিন দিনে ১০ মিনিয়ন ভিউস ছুঁয়েছে। অন্যদিকে নুসরতের ভিডিওটি এক ঘন্টাতেই এক মিলিয়ন ছাড়িয়ে গেছে”। আহলে বোঝাই যাচ্ছে চুপ করে বেশ ভালোই শট খেলেছেন ডিরেক্টর স্যার।

 

View this post on Instagram

 

A post shared by Nusrat (@nusratchirps)

৯ই জানুয়ারি মুম্বাইতে এই গানের শুট হয়। তার আগের দিন ছিল নুসরতের জন্মদিন। তবে তিনি এইবারের জন্মদিন গোয়াতে যশ দাসগুপ্তের (Yash Dasgupta) সাথেই সম্ভবত কাটিয়েছেন বলে জানা যাচ্ছিলো। তবে বাবা যাদবকে জিজ্ঞেস করা হয় যে মিমি-নুসরাতের বন্ধুত্বের জন্যই কী তাদের ভিডিও পরপর আসছে?

সেই উত্তরে তিনি বলেছেন – “যে না, বাংলাদেশ তথা ভারতেও সবার পছন্দের তালিকাতেই শীর্ষে মিমি-নুসরত। সে কারনেই তাদেরকেই নেওয়া হচ্ছে মিউজিক ভিডিওগুলিতে। মা হওয়ার আগের ও পরের নুসরাতের মধ্যে কী পার্থক্য? এই বিষয়ে বাবা যাদব বলেন – “নুসরত খুব আত্মবিশ্বাসী হয়ে গেছে। তার সাথেই নমনীয়-কমনীয়। মাত্র সাত মাসের ছেলেকে রেখে কাজ করছেন তিনি। ফোনে সম্পূর্ণ খোঁজ খবর রাখছেন। শেষে বলেন, মা হওয়ার পর অল্প সময়ের মধ্যেই মেদ ঝরিয়ে সম্পূর্ণ ফিট নুসরত। যা নিজে চোখে না দেখলে বিশ্বাসই করা যাবে না”। সব মিলিয়ে পুরো টিমের আশা তাদের এই গানটি মানুষের খুব পছন্দ হবে।

Related Articles

Back to top button