EntertainmentVideoViral Video

Hero Alom: নিজের স্টাইলে ‘Manike Mage Hithe’ গান গাইলেন হিরো আলম, ভিডিও দেখে হেসে গড়াগড়ি নেটিজেনদের

সম্প্রতি কিছুদিন যাবৎ সোশ্যাল মিডিয়ায় (Social Media) একটি সিংহলি গান বেশ ভাইরাল হয়েছে। শ্রীলঙ্কার এক গায়িকা ইয়োহানি ডি সিলভা (Yohani De silva) র গাওয়া ‘মানিকে মাগে হিঠে’ (Manike mage hithe) গানটি এখন তুমুল ভাইরাল নেট মাধ্যমে। শুধুমাত্র ভাইরালই (Viral) নয় এখন এই গানটির জনপ্রিয়তা রীতিমতো তুঙ্গে। মিষ্টি মেয়ের গলায় এই গানটি মন জয় করে নিয়েছে সকলের। সাধারণ মানুষ থেকে শুরু করে সেলিব্রেটি সকলেই এই গানে তাল মিলিয়েছেন।

গানের ভাষা কেউ না বুঝলেও সকলেই মত্ত এই গানের তালে। তবে, গানটি ভাইরাল (Viral) হওয়ার পর অনেকেই আবার গানটির সঙ্গে বাংলা ভাষা জুড়ে অনেক রকম ভাবেই উপস্থাপন করেছেন। আসলে ‘মানিকে মাগে হিঠে’ (Manike mage hithe) গানটির আসল অর্থ হল ‘তুমি আমার চোখের মণি’। তবে, এবার এই গানের সঙ্গে নাম জুড়ল হিরু আলমের (Hero Alom)।

কিন্তু কিভাবে? আসলে বাংলাদেশের একজন কমেডিয়ান হল হিরো আলম (Hero Alom)। একেবারে গরীব ঘর থেকে উঠে এসেছে হিরু। নানা রকমের পোশাক থেকে শুরু তাঁর আজগুবি সব কাণ্ডের জেরে তাঁর সোশ্যাল মিডিয়ায় (Social Media) ভাইরাল (Viral) হতে খুব একটা বেশি সময় লাগে না। বড় কোন শিল্পী না হলেও তাঁর হাসানোর ক্ষমতা মন জয় করেছে সকলের। সম্প্রতি এই ‘মানিকে মাগে হিতে’ গানটির সঙ্গে হিরো আলম বাংলা গান জুড়ে নিজের মতো করে গেয়েছেন। তবে, তাঁর গানের ভাষা বোঝার ক্ষমতার সাধ্য কারও নেই। তবে, ভিডিওটি (Video) প্রকাশ্যে আসতেই নেটিজেনরা হেসে লুটোপুটি খান।

Related Articles

Back to top button