×
EntertainmentViral Video

মঞ্চের উপর টেরেন্সের সাথে তাল মিলিয়ে ৯০ দশকের জনপ্রিয় গানে দুর্দান্ত নাচ সুন্দরী নোরা ফাতেহীর, ভাইরাল ভিডিও

বলিউড নায়িকাদের মধ্যে নোরা ফাতেহী (Nora Fatehi) বর্তমানে অন্যতম একটি নাম। তার ফ্যাশন ও হট ফিগারে মানুষের মন গলে যায় অজান্তেই। আর নাচের কথা তো নিশ্চয়ই আলাদা করে কিছু বলার নেই। তাঁর নাচের কারণেই কার্যত এই নামডাক হয়েছে বলাই বাহুল্য। বিভিন্ন ইভেন্টে নোরাকে দেখা যায় দুর্দান্ত পোশাকে। তবে নায়িকাকে এবার দেখা গেল জবরদস্ত নাচের মধ্যে দিয়ে। বর্তমানে নোরা ও টেরেন্স লুইন্স (Terence Lewis)-এর একটি নাচের ভিডিও ভাইরাল (Viral) হয়েছে যা দেখে হতবাক সকলে।

ADVERTISEMENT

ভিডিওতে দেখা যাচ্ছে, ‘ঝলক দিকলা জা ১০’ এর মঞ্চে দাঁড়িয়ে আছেন নোরা ফাতেহী ও টেরেন্স। ৯০’র বিশেষ পর্বের কারণে নোরা ও টেরেন্স-এর এই নাচ। গানের প্রথম বিটেই পরস্পরের ঘনিষ্ঠ হয়ে দুর্দান্ত শরীরের মোচড় যেন বাড়িয়ে তুললো স্টেজের উষ্ণতা। নোরা ফাতেহী আছে মানেই কিছু বিশেষ শরীরী ঝলক নিশ্চয়ই থাকবে।

বিখ্যাত ‘Hothon Pe Bas Tera Naam Hain’ এই গানে নাচ করেছেন দুজনে। নোরার পরনে হলুদ রঙের স্লীভলেস টাইট পোশাক। অন্যদিকে টেরেন্স পরেছিলেন কালো রঙের ঝলমলে সুট। দুজনের এই ডেডলি কম্বো আগুন ধরালেও নাচ শেষে মাধুরী দিক্সিতের সিটি যেন সেই আগুনেই ঘি হয়ে উঠেছিল।

‘বলিউড হাঙ্গামা’ নামের ইউটিউব চ্যানেল থেকে ছোট এই ভিডিও ক্লিপটি ভাইরাল হয়ে উঠেছে ইতিমধ্যেই। হাজার হাজার মানুষ কার্যত এই ভিডিওটি দেখে নিয়েছেন। সবাই যে নোরা ফাতেহীর নাচের প্রশংসা করেছেন তা আলাদা করে বলার দরকার হবে না। প্রতি শনি-রবিবার রাত ৮টা থেকে ঝলক দিকলা জা দেখতে ভুলবেন না কিন্তু।