×
EntertainmentVideoViral Video

‘সেক্সিয়েস্ট’ আম্রপালি দুবের হট মুভে নিয়ন্ত্রণ হারালেন নিরাহুয়া, ব্যাপক ভাইরাল ভোজপুরি গানের ভিডিও

Bhojpuri Dance Video: অভিনেত্রী আম্রপালি দুবে (Amrapali Dubey)-র রূপের আগুনে পুড়ে যায় হাজার হাজার পুরুষ। রূপে, গুনে ও অভিনয়ে তিনিই ভোজপুরি ইন্ডাস্ট্রির এক নম্বর নায়িকা। বেশিরভাগ সিনেমায় তার সাথে দেখা গেছে সেখানকার সুপারস্টার নিরাহুয়া-কে। যার আলাদা করে কোনো পরিচয় দরকার হয় না। নিরাহুয়ার আসল নাম দীনেশ লাল যাদব (Dinesh Lal Yadav)। আম্রপালি দুবে ও নিরাহুয়ার সব কয়টি সিনেমাই তুমুল জনপ্রিয়তা পেয়েছে। যেমন একটি সিনেমা ‘Sipahi’। সম্প্রতি সেই সিনেমার থেকেই এবার নিরাহুয়া ও আম্রপালির জবরদস্ত রোমান্স ভরপুর একটি গানের ভিডিও সামনে এসেছে।

ADVERTISEMENT

সেই সিনেমারই হিট গান ‘Katore Katore’। যেখানে আম্রপালি ও নিরাহুয়াকে গভীর প্রেমে মজতে দেখা গেছে। গানের শুরুতেই নিরাহুয়া ও আম্রপালিকে ঠোঁটে ঠোঁট রেখে চুম্বন দিতে দেখা গেল। নায়িকার পরনে লেহেঙ্গা ও চলি। অন্য দিকে পাঞ্জাবি ও পাতিয়ালা প্যান্টে দেখা গেল নিরাহুয়াকে। বন্ধ ঘরের মধ্যে তাদের এমন জবরদস্ত রোমান্স দেখে উষ্ণতার পারদ চড়েছে চড়চড়িয়ে। তবে আম্রপালির নাচ ও লাস্যময়ী কিছু সিন ঘাম ঝরাতে আপনাকে বাধ্য করবে। নায়িকা যে একাই হিট এই গানে তা দেখলেই বোঝা যায়।

ভোজপুরি অভিনেতা অভিনেতা Khesari Lal Yadav নিজে ও গায়িকা Priyanka Singh এই গানটি গেয়েছেন। ‘Wave Music Bhojpuri’ নামের Youtube চ্যানেল থেকে এই ভিডিওটি ২ বছর আগে আপলোড করা হয়েছিলো। যা বর্তমানে ভাইরাল হতেই ৩.৪ কোটি ভিউস ছাড়িয়ে গেছে। দর্শকরা কমেন্ট বক্সে এই জুটির জমজমাট আগুনে রসায়নের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

ADVERTISEMENT

Related Articles