×
Entertainment

চাকরি না শশুরবাড়ি! কাজের জন্য স্বামীর ঘর ছাড়া হল পর্ণা, পাশে নেই সৃজন

চাকরি করার জন্য ঘর ছাড়া হল পর্ণা! টানটান উত্তেজনা ‛নিম ফুলের মধু’ ধারাবাহিকে। চাকরি নাকি সংসার কোনটা বেছে নেবে পর্ণা সেই নিয়ে বেশ উত্তেজনা চলছিল ধারাবাহিকে। যদিও পর্ণা চেয়েছিল দুটোকেই সমানভাবে সামলাতে। কিন্তু তা আর হল কই? বর্তমানে জি বাংলার পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল ‛নিম ফুলের মধু’ (Neem Fuler Madhu)। গত বছরের ১৪ নভেম্বর থেকে রাত ৮ টার স্লটে দেখানো হচ্ছে এই ধারাবাহিক।

চাকরি না শশুরবাড়ি! কাজের জন্য স্বামীর ঘর ছাড়া হল পর্ণা, পাশে নেই সৃজন -

অল্প সময়ের মধ্যেই দর্শকদের বেশ কাছের হয়ে উঠেছে ধারাবাহিক। মুখ্য দুই চরিত্রে রয়েছেন ‛কে আপন কে পর’ খ্যাত অভিনেত্রী পল্লবী শর্মা (Pallavi Sharma)। আর অন্যদিকে রয়েছেন ‛যমুনা ঢাকি’ খ্যাত অভিনেতা রুবেল দাস (Rubel Das)। এই ধারাবাহিকের হাত ধরে নতুন এক জুটিকে টিভির পর্দায় দেখতে পাচ্ছেন দর্শকেরা। আর এই সিরিয়ালে মাঝে মধ্যেই উঠে আসে বাস্তবিক চিত্র।

চাকরি না শশুরবাড়ি! কাজের জন্য স্বামীর ঘর ছাড়া হল পর্ণা, পাশে নেই সৃজন -

কখনও আবার কিছু ক্লিপের কারণে ট্রোলও হতে হয় ধারাবাহিককে। তবে, সেই জায়গায় দাঁড়িয়ে অনেকেই আবার মনে করেন যে, আমাদের সমাজের নগ্ন চিত্রটাই উঠে আসছে এই সিরিয়ালের হাত ধরে। ধারাবাহিকের নিয়মিত দর্শকেরা জানেন যে, বিয়ে করে শশুর বাড়িতে আসার পর থেকেই শশুর বাড়ির কিছু সদস্য তার পায়ে শিকল পড়ানোর চেষ্টা করছে।

চাকরি না শশুরবাড়ি! কাজের জন্য স্বামীর ঘর ছাড়া হল পর্ণা, পাশে নেই সৃজন -

যদিও পর্ণা হাল ছাড়ার পাত্রী নয়। সেও পুরোদমে চেষ্টা চালিয়ে যাচ্ছে পুরোনো ধ্যান ধারণা ভাঙার। নিজের সম্মান বাঁচাতে একটা সময় সে মনে করে রোজগার করতেই হবে। আর সেই মতোন চাকরির ইন্টারভিউও দেয়। আর সেই থেকে দত্ত বাড়িতে তাকে নিয়ে নানান রকমের ঝামেলা শুরু হয়। সাম্প্রতিক একটি ভিডিও ক্লিপে দেখা যায় যে, পর্ণার অফিস থেকে ফিরতে দেরি হয়। আর তাই বাড়ির সকলে তাকে আর বাড়িতে ঢুকতে দেয়না।

সৃজনের মায়ের বক্তব্য হয় সে চাকরি করলে তাকে বাড়ি থেকে বেরিয়ে যেতে হবে। অনেক চেষ্টা করেও পর্ণা কাউকে বোঝাতে পারেনি তার চাকরি করার কারণ। এমনকি এইসময় সৃজনকেও পাশে পায়না পর্ণা। অবশেষে তাকে ছাড়তে হয় দত্ত বাড়ি। ওদিকে সৃজন পর্ণার কাছে যেতে চাইলে তার মা তাকে দিব্যি দিয়ে আটকে রাখে। এবার দেখার পালা এই ঘটনার পর সৃজন ও পর্ণার সম্পর্ক কোনদিকে মোড় নেয়।