×
Entertainment

‘বাংলা মিডিয়াম’, ধারাবাহিকে নতুন মোড়! বিক্রমকে জেলে পাঠাতে চায় ইন্দিরা, রইল প্রমো

এবার বিক্রমকে জেলে পাঠাবে ইন্দিরা! ‛বাংলা মিডিয়াম’ ধারাবাহিকে নতুন মোড়। প্রকাশ্যে ধারাবাহিকের নতুন প্রোমো। সদ্যই স্টার জলসার (Star Jalsha) পর্দায় শুরু হয়েছে নতুন ধারাবাহিক ‛বাংলা মিডিয়াম’। আর এই সিরিয়ালের হাত ধরেই আবারও একবার টিভির পর্দায় ফিরে এসেছে জনপ্রিয় নীল-তিয়াশা (Neel-Tiyasha) জুটি।

'বাংলা মিডিয়াম', ধারাবাহিকে নতুন মোড়! বিক্রমকে জেলে পাঠাতে চায় ইন্দিরা, রইল প্রমো -

‛কৃষ্ণকলি’ ধারাবাহিক থেকেই তাদের কেমিস্ট্রি বেশ পছন্দ করেছেন দর্শকেরা। আর এবারে নতুন রূপেও তাদের আগের মতোন করেই গ্রহণ করেছেন নেটিজেনরা। সম্প্রতি ধারাবাহিকের প্রথম পর্ব বেশ প্রশংসা কুড়িয়েছে দর্শক মহলে। একটা সময় ধারাবাহিকের প্রোমো ব্যাপক ট্রোলের মুখে পড়েছিল। তবে, বর্তমানে সেই ধারাবাহিকের পর্ব টেলিকাস্ট হতেই দর্শকেরা ভরাচ্ছেন প্রশংসায়।

'বাংলা মিডিয়াম', ধারাবাহিকে নতুন মোড়! বিক্রমকে জেলে পাঠাতে চায় ইন্দিরা, রইল প্রমো -

ধারাবাহিকের গল্প অনুযায়ী গ্রামের মেয়ে ইন্দিরা বাংলা মিডিয়ামে পরে বলে বিয়ে ভেস্তে দেয় বর মশাই। আর সেই শোকে মারা যায় ইন্দিরার বাবা। এরপরই শহরের নামকরা স্কুলে চাকরির পরীক্ষা দিতে হাজির হয় সে। আর সেখানেই বাকি সকলের সঙ্গে ইন্টারভিউ টেবিলে হাজির থাকেন গল্পের নায়ক। সেখানেই তাদের প্রথম দেখা হয়।

শুরু থেকেই বাংলা ও ইংরেজি নিয়ে বেশ রেষারেষি দেখা যায়। আর তা বেশ উপভোগ করছেন দর্শকেরা। নামি স্কুল মানেই ডোনেশন দিয়ে ভর্তি হওয়ার ব্যাপার তো থেকেই যায়। সম্প্রতি প্রকাশ্যে আসা প্রমোতে সেটাই উঠে এসেছে পুরোপুরি। যেখানে দেখা যাচ্ছে যে, মোটা টাকার বিনিময়ে শহরের এই নামী স্কুলে ছাত্র ভর্তি চলছে। আর সেটাই একেবারে হাতেনাতে ধরে ফেলে গল্পের নায়িকা ইন্দিরা।

তারপরই সে ভিকিদের বাড়িতে পার্টিতে উপস্থিত হয়। সকলের সামনে দুর্নীতির কথা তুলে ধরে। এমনকি বিক্রমের দিকে আঙ্গুল তুলে বলে যে, টাকা নিয়ে ছাত্র ভর্তি করার এই দুর্নীতির জন্য বিক্রমকে জেল খাটাবে সে। ধারাবাহিকের এই প্রোমো দেখে বেজায় খুশি হয়েছেন ভক্তরা। এমন একটি সাহসী দৃশ্য নজর কেড়েছে সকলের। এবার শুধু দেখার পালা আগামী দিনে কোন দিকে মোড় নেয় গল্প।