×
Entertainment

নতুন মোড় ‘আলতা ফড়িং’ ধারাবাহিকে, অভ্রর সাথে ডিভোর্সের পর অর্জুনের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ফড়িং!

‛আলতা ফড়িং’ (Alta Phoring) গল্পে এলো মোড় ঘোড়ানো সপ্তাহ! প্রকাশ্যে ধারাবাহিকের নতুন প্রোমো। স্টার জলসার (Star Jalsha) পর্দায় জনপ্রিয় ধারাবাহিক গুলির মধ্যে একটি হল আলতা ফড়িং। শুরু থেকেই দর্শকদের ভালোবাসা পেয়ে প্রথম দশে জায়গা করে নিয়েছিল এই ধারাবাহিক। কিন্তু বর্তমানে গল্পের ট্রাকে ধারাবাহিকের প্রতি ভালোবাসা নয় বরং রাগটাই বেশি করে উপচে দিচ্ছেন নেটিজেনরা। যার ফল টিআরপি কমে যাওয়া।

নতুন মোড় 'আলতা ফড়িং' ধারাবাহিকে, অভ্রর সাথে ডিভোর্সের পর অর্জুনের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ফড়িং! -

ধারাবাহিকের পর্ব অনুযায়ী দেখানো হচ্ছে যে, গল্পের নায়ক অর্থাৎ অভ্র (Avra) আসলে ভিলেন। আর সেটাই কোনোভাবে মেনে নিতে পারছে না দর্শকেরা। উল্টোদিকে ফড়িংয়ের জীবনে নতুন নায়ক অর্জুনের উপস্থিতিও একেবারেই মেনে নিতে পারছেন না। আসলে দীর্ঘদিন ধরে অভ্র ও ফড়িং জুটিকে ভালোবেসে এসেছে ভক্তরা। কিন্তু বর্তমানে দেখা যাচ্ছে সেই অভ্রই আসলে ভিলেন।

নতুন মোড় 'আলতা ফড়িং' ধারাবাহিকে, অভ্রর সাথে ডিভোর্সের পর অর্জুনের সাথে বিয়ের পিঁড়িতে বসতে চলেছে ফড়িং! -

উল্টোদিকে ফড়িংয়ের জীবনে নতুন মানুষের আগমন। এই সব কিছু দর্শকদের কাছে একেবারেই বোধগম্য হচ্ছে না। আর এসব টানাপোড়েনের মাঝেই সম্প্রতি প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের নতুন প্রোমো। যেখানে দেখা যাচ্ছে যে, অভ্রর মা জেলে গেছে ডিভোর্স পেপার নিয়ে। তার বক্তব্য অভ্র যেন তাতে সই করে দেয়। কেননা সে ফড়িংয়ের জীবন থেকে তার ছেলেকে মুছে দিতে চায়। এমনকি অর্জুনের সঙ্গে ফড়িংয়ের বিয়ে দিতে চায় বলেও জানায়।

আর একথা শুনে ফড়িং কষ্ট পেলেও খুশি হয় অভ্ৰ। সে যথারীতি ডিভোর্স পেপারে সইও করে দেয়। আর মনে মনে বলতে থাকে ‛যাও ফড়িং তুমি বিয়ে কর। তোমার বাসরে সাপ হয়ে ঢুকবে এই অভ্ৰ’। সম্প্রতি ধারাবাহিকের এই প্রোমোই প্রকাশ্যে এসেছে। যা দেখে বেশ উত্তেজনা সৃষ্টি হয়েছে দর্শকদের মধ্যে।