×
EntertainmentVideoViral Video

ভুলে যান কাঁচা বাদাম, মার্কেটে এলো নয়া গান ‘পাকা বাদাম’, না শুনলে চরম মিস

পুজোর মরশুমে বাজারে এসেছে নতুন গান ‛পাকা বাদাম’। প্রায় এক বছর আগে ‛কাঁচা বাদাম’ গানের দৌলতে ভাইরাল হয়েছিলেন ভুবন বাদ্যকর (Bhuban Badyakar)। বীরভূম জেলার দুবরাজপুর ব্লকের অন্তর্গত লক্ষীনারায়ণপুর পঞ্চায়েতের কুড়ালজুড়ি গ্রামের বাসিন্দা তিনি। পেশায় একজন বাদাম বিক্রেতা হলেও এখন তাঁর গানের জেরেই তিনি সেলিব্রেটি সকলের কাছে। রাজ্য, দেশ পেরিয়ে এখন দেশের বাইরে ছড়িয়ে পড়েছে তাঁর গান।

ভুলে যান কাঁচা বাদাম, মার্কেটে এলো নয়া গান ‘পাকা বাদাম’, না শুনলে চরম মিস -

এই মুহূর্তে দাঁড়িয়ে তাঁর গানেই সরগরম নেটপাড়া। কি নেই তার এখন? অর্থ, প্রতিপত্তি, জনপ্রিয়তা সবকিছুই যেন তার হাতের মুঠোয় এসে ধরা দিয়েছে। এমনকি তাঁর বাড়িতে ভিড় জমান সারি সারি মানুষ। এছাড়াও দেখা মেলে ইউটিউবারদের। ‛বাদাম বাদাম দাদা কাঁচা বাদাম, আমার কাছে নেই কো বুবু ভাজা বাদাম’, এই গানটি গেয়ে জনপ্রিয়তা পেয়েছিলেন এক সামান্য বাদাম বিক্রেতা।

ভুলে যান কাঁচা বাদাম, মার্কেটে এলো নয়া গান ‘পাকা বাদাম’, না শুনলে চরম মিস -

ভাগ্যের জোরে একটা গানই তার জীবন বদলে দেয়। গান গেয়েছেন বহুদিন হল। কিন্তু এখন বাচ্চা থেকে বুড়ো সকলের মুখে মুখেই ঘুরছে এই গানটি। তবে, এবার পুজোর মরশুমে বাজারে এলো নতুন গান ‛পাকা বাদাম’। যদিও এই গানের নাম ‛চড়তি জাওয়ানি’। তবে গানের মধ্যে ‛পাকা বাদাম’ কথাটি থাকার কারণে এই গান নিয়ে মানুষের উন্মাদনা চরমে পৌঁছেছে। গানে যে মেয়েটিকে দেখা যাচ্ছে তিনি হলেন উত্তর প্রদেশের মেয়ে বংশীতা।

‛হর হর শম্ভু’ খ্যাত ফরমানি নাজের এই গানটি এখন তুমুল সাড়া ফেলেছে নেট মাধ্যমে। এখন দেখার পালা ‛কাঁচা বাদাম’ র মতো এই গানটির ক্রেজ কতদিন থাকে।