Entertainment

Mithai-Som: মিঠাইয়ের সঙ্গে অন্তরঙ্গ ছবি পোস্ট সোমের, ‘তোমরা কি প্রেম করছো’? প্রশ্ন নেটিজেনদের

এই মুহূর্তে টেলিভিশনের পর্দায় জনপ্রিয় ধারাবাহিক হল মিঠাই (Mithai)। আর সিরিয়ালে মিঠাইয়ের চরিত্রে অভিনয় করে যে মন জয় করেছে দর্শকদের সে হল সকলের প্রিয় সৌমিতৃষা কুন্ডু (Soumitrisha Kundu)। অভিনয়ের পাশাপাশি সোশ্যাল মিডিয়ায়তেও (Social Media) বেশ এক্টিভ সৌমিতৃষা। মাঝে মধ্যেই রিল ভিডিওতে তাকে লাগায় অভিনেত্রী। রীতিমতো তাঁকে রিল কুইনও বলা হয় বৈকি।

 

সম্প্রতি মাঝে মধ্যেই অনস্কিন ভিলেন সোম (Som) ওরফে ধ্রুব (Dhrubo Sarkar)-র সঙ্গে রোমান্টিক রিল ভিডিওতে মাতেন সৌমিতৃষা। তবে, যা একেবারেই পছন্দ নয় মিঠাই ভক্তদের। তাঁদের কথা কেবলমাত্র সিড (Sid)-এর সঙ্গেই মানায় তাঁকে। তবে, এই ব্যাপারটা যে বেশ ভালো এনজয় করছেন অভিনেত্রী তা বলা যায় বৈকি। সম্প্রতি সিড এর সঙ্গে বিয়ের দিন লাল শাড়িতে সেজেছিল মিঠাই। মাথায় ফুল, গা ভর্তি গয়নায় তাঁকে অপরূপ সুন্দরী লাগছিল।

 

 

View this post on Instagram

 

A post shared by @dhrubo.s

 

আর অন্যদিকে সিড সাদামাটা ভাবেই বসেছিলেন বিয়ের পিঁড়িতে। কিন্তু সোম ওরফে ধ্রুবর পরনে ছিল লাল রঙের পাঞ্জাবী। আর শ্যুটিং এর ফাঁকে ফের মিঠাই-সোম (Mithai-Som) একসঙ্গে ক্যামেরাবন্দী হলেন। সোমকে জড়িয়ে ছবি তুলতে দেখা গেল মিঠাই রানীকে। আর যা দেখে রীতিমতো ক্ষিপ্ত দর্শকরা। এমনকি সরাসরি মিঠাই ওরফে সৌমিতৃষাকে (Soumitrisha Kundu) প্রশ্ন করে বসলেন যে, ‘তোমরা কি সত্যি প্রেম করছ? তাহলে বলে দাও। এত রহস্য ভালো লাগে না’!।

এমনকি কেউ আবার বলেই বসলেন যে, ‘যখন সিদ্ধার্থর সঙ্গে বিয়ের পিঁড়িতে বসতে চলেছ, তখন কি এরকম একটা ছবি দেওয়া খুব দরকার?’এরমধ্যে আবার অনেকেই ধ্রুব (Dhrubo Sarkar) ও সৌমিতৃষার অফস্কিন কেমিস্ট্রি বেশ পছন্দ করেছেন বলেই জানিয়েছেন। তবে, আদতে তাঁরা শুধুই বন্ধু নাকি তাঁদের মধ্যে রয়েছে বিশেষ কোনো সম্পর্ক তাঁর উত্তর দেবে সময়ই।

 

Related Articles

Back to top button